সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ : প্রত্যাশা ও করণীয় বিষয়ক নীলফামারীতে কর্মশালা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৮জুন॥
“সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ: প্রত্যাশা ও করণীয়” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহ¯পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নীলফামারী জেলা শহরের জোড়দরগাস্থ একটি উন্নয়ন সংস্থার সম্মেলন কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আঞ্চলিক ব্যবস্থাপক আলী ইজাদ।
কর্মশালায় প্যানেল আলোচক হিসেবে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, জেলা যুবদলের সভাপতি সাইফুল¬াহ রুবেল এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ফেলো রাসেল আমীন স্বপন ও মাহফুজুর রহমান তালুকদার।
আলোচনা সভায় সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রফিকুল ইসলাম রফিক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, ইউনিয়ন বিএনপি নেতা জিয়াউর রহমান জিয়া বক্তব্য দেন।
আওয়ামী লীগ ও বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিয়নের নেতা ছাড়াও গণমাধ্যম কর্মী মিলে ৬০জন কর্মশালায় অংশগ্রহণ করেন।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আঞ্চলিক ব্যবস্থাপক আলী ইজাদ জানান, ২০১১ সাল থেকে রাজনৈতিক দলের ভেতরে গণতন্ত্র চর্চা, নারীদের অংশগ্রহণ, নেতা নির্বাচন, সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ প্রতিষ্ঠায় কাজ করে আসছে।নীলফামারী জেলাতেও অনুরূপ কর্মসূচি বাস্তবায়নে সংগঠনটি কাজ করছে। যারই অংশ হিসেবে কর্মশালা অনুষ্ঠিত হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 5982912820886816018

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item