নীলফামারীর কিশোরগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষন

ইনজামাম-উল-হক নির্ণয়/শামীম হোসেন বাবু, নীলফামারী ২০জুন॥
তৃতীয় শ্রেণীর এক ছাত্রী(৭) ধর্ষনের শিকার হয়েছে। ঘটনাটি ঘটে আজ বুধবার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নের ধাইজান গ্রামে। ধর্ষনের শিকার ছাত্রী ওই গ্রামের আনারুল ইসলামের মেয়ে বলে এলাকাবাসী জানায়।

এলাকাবাসী সূত্র মতে, বগুড়া বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের কর্মচারী হলো শিশুটির বাবা। তিনি ঈদের ছুটিতে পরিবারসহ নীলফামারী জেলার ওই গ্রামের বাড়িতে আসে। ঘটনার দিন বুধবার সকাল ১১টার দিকে মেয়েটি বাড়ির বাহিরে খেলছিল। এসময় একই গ্রামের ময়নুদ্দিন মিয়ার ছেলে আব্দুল মজিদ(৪০) চকলেটের লোভ দেখিয়ে মেয়েটিকে পাশের মরিচ ক্ষেতে নিয়ে গিয়ে জোড় পূর্বক ধর্ষনের চেষ্টা করে। মেয়েটির আত্মচিৎকারে তার পরিবারের লোকজন ও এলাকাবাসী এগিয়ে আসলে আব্দুল মজিদ পালিয়ে যায়। মেয়েটিকে তাৎক্ষনিক উদ্ধার করে প্রথমে কিশোরীগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এলাকাবাসীর মতে ধর্ষক আব্দুল মজিদ নীলফামারীর ডোমার উপজেলার সরকারী খাদ্যগুদামের নৈশ্যপ্রহরী। পাশাপাশি ধর্ষিতা শিশুটির বাবা আনারুল ইসলামের চাচাতো ভাই।
রণচন্ডি ইউপি চেয়ারম্যান মকলেছার রহমান বিমান ঘটনার সতত্যা নিশ্চিত করেন।
কিশোরীগঞ্জ থানার ওসি হারুন-অর রশিদ জানান, ধর্ষনের খবর পেয়েছি। তবে পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ আসে নি। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8531810242943869353

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item