নীলফামারীতে পলাতক মাদক সম্রাট ওয়াহেদের বসত বাড়ির আসবাবপত্র জব্দ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১জুন॥
নীলফামারী জেলা সদরের চড়াইখোলার পশ্চিম কুচিয়ারমোড় পাঠানপাড়া গ্রামের মাদক সম্রাট ওয়াহেদ আলী(৪৭)। মাদকের সকল নেশার কারবারি সে। পুলিশের অভিযানে এই মাদক ব্যবসায়ীকে কোন ভাবেই আটক করা যাচ্ছে না। সে এতো চালাক যে পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছে।
গ্রামের মৃত. সফর মামুদের ছেলে এই মাদক কারবারিকে আর ছাড় দেয়া যায়না।
মাদক বিক্রির অঢেল অর্থে সে তৈরী করেছে বিশাল পাকা বাড়ি। সদর থানার ওসি বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, গ্রামবাসী এ জন্য পুলিশকে সহযোগীতা করেছে। মাদক ব্যবসায়ী ওয়াহেদের বিরুদ্ধে নীলফামারী ও দিনাজপুরে ১১টি মামলা রয়েছে  থানায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে। তবে আজ সোমবার দুপুরে মাদক কারবারি ওয়াহেদের বাড়ির সকল আসবাবপত্র জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।




সে বাড়ির কাজ চলছে এখন দ্বিতল ভবনের। গ্রামের মানুষজন তার উপর চরম ক্ষিপ্ত। গ্রামবাসীর সিদ্ধান্ত মাদক স¤্রাট ওয়াহেদের বসতবাড়ি উচ্ছেদ করতে হবে। তাই ক্ষিপ্ত গ্রামবাসীকে সঙ্গে নিয়ে নীলফামারী থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে আজ সোমবার দুপুরে মাদক স¤্রাট ওয়াহেদ মিয়ার বাড়িতে। এই অভিযানে মাদক কারবারীর বাড়ির রঙ্গিন টিভি, ফ্রিজ, খাট, আলমিরা, শোকেজ, ড্রেসিং টেবিল,সহ যাবতীয় আসবাবপত্র জব্দ করে  থানায় নিয়েছে পুলিশ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5133117490841890634

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item