নীলফামারীর কিশোরগঞ্জে যমুনেশ্বরী নদীতে নিখোঁজের দুইদিন পর কৃষকের লাশ উদ্ধার

মো. শামীম হোসেন,কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা 

নীলফামারীর কিশোরগঞ্জে যমুনেশ্বরী নদীতে নিখোঁজ হওয়ার দুইদিন পর কৃষক একরামুল হকের (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। 
নিহত একরামুল হক কিশোরগঞ্জ সদর ইউনিয়নের গোদা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে। 
নিহতের স্বজনরা জানায় গত বুধবার সকাল সাতটার দিকে বীজতলা থেকে ধানগাছের চারা সংগ্রহ করে একরামুল হক তার বাড়ির কাছে যমুনেশ্বরী নদী পার হওয়ার সময় নদীতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করতে না পেরে কিশোরগঞ্জ দমকল বাহিনীকে খবর দেয়। কিশোরগঞ্জ দমকল বাহিনী ও রংপুর দমকল বাহিনীর ডুবুরী দল দিনভর চেষ্টা চালিয়েও তার লাশ উদ্ধার করতে পারেনি। পরে বৃহস্পতিবার সন্ধায় নিখোঁজ হওয়ার স্থানে একরামুল হকের লাশ ভেষে উঠতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে কিশোগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।  
স্থানীয়দের অভিযোগ ওই নদী থেকে ভারী মেশিন দিয়ে বালু উত্তোলোন করার কারনে সেখানে অসংখ্য গভীর গর্তের সৃষ্টি হয়েছে। ওই গর্তে পরে একরামুল নিহত হয়েছেন।
 কিশোরগঞ্জ দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা মো. রেদওয়ানুজ্জামান বলেন, একরামুল যে যায়গায় নিখোঁজ হয় সেখানে ভারী মেশিনে বালু উত্তোলনের কারনে গভীরতার সৃষ্টি হয়। ওই গভীরে তলিয়ে আটকে থাকার কারনে তাকে খুজে পাওয়া যাচ্ছিল না। পরে দুইদিনের মাথায় একই স্থানে তার লাশ ভেষে  ওঠে।
 কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুন অর রশীদ বলেন, বৃহস্পতিবার সন্ধায় এলাকাবাসী একরামুল হকের লাশ ভেষে উঠতে দেখলে পুলিশে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।# 

পুরোনো সংবাদ

নীলফামারী 1848096090601906693

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item