কিশোরগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনার সময় পুলিশের খারাপ আচরনের অভিযোগে দোকান বন্ধ রাখল ঔষুধ ব্যবসায়ীরা,রোগীদের ভোগান্তি

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
কিশোরগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করার সময় পুলিশের এক এসআইয়ের  খারাপ আচরনের কারনে সকল ঔষুধের দোকান বন্ধ রেখেছে  ঔষুধ ব্যাবসায়ীরা। ঘটনাটি ঘটেছে গত বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। ফলে  এ রিপোর্ট লেখা পর্যন্ত ঔষুধের দোকান বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে রোগীসহ চিকিৎসা নিতে আসা মানুষজন।
আর আর মেডিকেল ষ্টোরের মালিক ও ঔষুধ ব্যাবসায়ী সমিতির সহ সভাপতি রাশেদুজ্জামান বলেন, বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে হঠাৎ করে  জাতীয় ভোক্তা অধিকার  সংরক্ষন অধিদপ্তরের রংপুর বিভাগের সহকারী পরিচালক ও নীলফামারী জেলার অতিরিক্ত দায়িত্ব আফসানা পারভীন কিশোরগঞ্জ থানার এস আই শাহ আলমসহ কয়েকজন পুলিশ কনষ্টেবলকে সাথে নিয়ে আমার ঔষুধের দোকানে এসে সেমপল রাখার দায়ে ৫শ টাকা জরিমানা করে। ড্রাগ সুপার ছাড়া আমার দোকানে এসে জরিমান করায়  আমি বিষয়টি  তাৎক্ষনিকভাবে  উপজেলা ঔষুধ ব্যাবসায়ী সমিতির সভাপতি রেজাউল ইসলাম স্বপনকে অবহিত করলে সহকারী পরিচালক আফসানা পারভীনের সামনে কিশোরগঞ্জ থানার এসআই শাহ আলম আমার সাথে খারাপ ব্যাবহার করে এবং আমাকে বলে ডাক তোর সভাপতিকে দেখি তিনি কি করে।
কিশোরগঞ্জ ঔষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি রেজাউল ইসলাম স্বপন বলেন, আর আর মেডিসিনে কোন প্রকার মেয়াদ উর্ত্তীন্ন ঔষুধ না পেয়ে ও ড্রাগ সুপার ছাড়া ৫শ টাকা জরিমানা করার কারনে ওই দোকানের মালিক বিষয়টি তাৎক্ষনিকভাবে  মোবাইলে আমাকে জানালে সহকারী পরিচালকের সাথে থাকা এস আই শাহ আলম তাঁর সাথে খারাপ ব্যাবহার করে। সে যতক্ষন পর্যন্ত ঔষুধ ব্যবসায়ীদের কাছে ক্ষমা চাইবেনা ততক্ষন পর্যন্ত গোটা উপজেলার সমস্ত ঔষুধের দোকান বন্ধ থাকবে।
কিশোরগঞ্জ থানার এসআই শাহ আলমের সাথে কথা বললে তিনি বলেন, আমি কারো সাথে কোন খারাপ ব্যবহার করিনি উল্টো সেই আমার সাথে খারাপ ব্যবহার করে আমাকে সরি বলেছে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, বিষয়টি আমি শুনেছি। এক জনের সাথে একজনের ভুল বোঝাবুঝি হতে পারে। কিন্তু তাই বলে গোটা উপজেলার ঔষুধের দোকান বন্ধ রাখার দরকার কি।
ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের  রংপুর বিভাগের সহকারী পরিচালক ও নীলফামারী জেলার অতিরিক্ত দায়িত্ব আফসানা পারভিন বলেন, পুলিশ তাঁর সাথে কোন খারাপ ব্যাবহার করেনি। ওই ব্যাবসায়ীর দোকানে ফিজিসিয়ান সেমপল রাখার দায়ে ৫শ টাকা জরিমানা করা হয়েছে। আর সে খুব বেয়াদব।

পুরোনো সংবাদ

নীলফামারী 2787779553473947541

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item