সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত: আহত- ৫

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে যাত্রীবাহী অটোবাইকের সঙ্গে ট্রলীর মুখোমুখী সংঘর্ষে দেলদার হোসেন (৬০) নামে একবৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্ততঃ ৫ জন। নিহত দেলদার হোসেন উপজেলার হরিপুর ইউনিয়নের চরিতাবাড়ি গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে একটি অটোবাইক সুন্দরগঞ্জ থেকে যাত্রী নিয়ে গাইবান্ধাগামী মিনি বিশ্বরোডে যাবার পথে পৌরশহরের হুড়াভায়া খাঁ মহল্লায় পৌঁছিলে এর বিপরীত দিক থেকে আসা একটি ট্রলীর সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দেলদার হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এ  দুর্ঘটনায় আহতরা হলেন- ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের আতাউর রহমানের পুত্র রাসেল মিয়া (২৫),রামজীবন ইউনিয়নের সুবর্ণদহ গ্রামের বাছর উদ্দীনের পুত্র অটোবাইকের চালক আলম মিয়া (৩০),তারাপুর ইউনিয়নের তারাপুর গ্রামের নাছির উদ্দীনের কন্যা ফাতেমা বেগম (২৫), দহবন্দ ইউনিয়নের ধুমাইটারী গ্রামের আব্দুল আউয়ালের কন্যা ফাতেমা বেগম (২২) ও  গাইবান্ধা সদরের কুপতলা গ্রামের  আমিনুল ইসলামের কন্যা আখি খাতুন (২৭)।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আহতরা সকলেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অটোবাইক ও ট্রলীটি থানা হেফাজতে আনা হয়েছে। এ ব্যাপরে মামলার প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 4785924825189716331

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item