ডোমারে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকের মধ্যে সংঘর্ষ॥আহত ১০

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৩জুন॥
নীলফামারীর ডোমার উপজেলায় আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের মধ্যে সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল শুক্রবার(২২জুন) রাত সাড়ে আটটার দিকে উপজেলা শহরের নামাজি পাড়া গ্রামে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যায় বিশ্বকাপ ফুটবলের ব্রাজিল ও কোস্টারিকার খেলায় ব্রাজিল ২-০ গোলে জয় পাওয়ার পর উপজেলার সদর ইউনিয়নের আরডিআরএস মোড় পানাতি পাড়া থেকে একটি আনন্দ মিছিল বের করেন এলাকার ব্রাজিল সমর্থকরা। আনন্দ মিছিলটি বাঁশি বাজিয়ে নামাজি পাড়া এলাকা অতিক্রম করার সময় ওই এলাকার আর্জেণ্টিনা সমর্থকরা তাদের বাঁশি বাজাতে নিষেধ করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত হয়। খবর পেয়ে ডোমার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
আহতরা হলেন, নামাজি পাড়া গ্রামের আর্জেন্টিনা সমর্থক মশিউর রহমান (৪৮), তার ছোট ভাই সফিকুল ইসলাম (৪৫), স্ত্রী নাসিমা খাতুন (৩৮) একই গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী বিলকিস বেগম (৩৫), ব্রাজিলের সমর্থক পানাতি পাড়া গ্রামের আয়নাল (২০), সাকিল (১৮), মজিবুল (৩৫), শাহানুর (২২), ইয়ামিন (২২) ও রুহুল আমিন (২০)।
ডোমার থানার উপ-পরিদর্শক আরমান আলী বলেন, শুক্রবার রাত সাড়ে আটটা থেকে নয়টার দিকে ব্রাজিলের সমর্থকরা পানাতি পাড়া থেকে মিছিল বের করে নামাজি পাড়া অতিক্রম করছিল। এসময় নামাজি পাড়ার মশিউর রহমান নামের এক দোকান মালিক তাদেরকে উচ্চস্বরে বাঁশি বাজাতে নিষেধ করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোকছেদ আলী ব্যাপারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি।

পুরোনো সংবাদ

নীলফামারী 1952159227878982156

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item