ফুলবাড়ীতে দরিদ্র জনগনের অধিকার সুনিশ্চিত করনে সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করনে উপজেলা পর্যায়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

০৫ জুন মঙ্গলবার সকাল ১১টায় ফুলবাড়ী রাবিয়া কমিনিটি সেন্টারে ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন,পল্লীশ্রী ও পামডো’র বাস্তবায়নে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

পল্লীশ্রী’র প্রকল্প সমন্বয়কারী মইনুল হক বাপ্পী এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম, উপজেলা প্রাথমীক শিক্ষা অফিসার হাসিনা ভুইয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল,্ পৌর কাওন্সিলর আব্দুস জব্বার মাসুদ, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু-তাহের, আলাদীপুর ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন সরকার,বেতদিঘি ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ আব্দুল কুদ্দুষসহ সাতটি ইউনিয়নের চেয়ারম্যান গন ও এপেক্্র বডির সভাপতি সিমন শরেন।

প্রকল্প বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন পল্লীশ্রী’র প্রকল্প সমন্বয়কারী মইনুল হক বাপ্পী । এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র কমিউনিটি ডেভোলমেন্ট সুপার ভাইজার (সিডিএস) জান্নাতুন ফেরদৌস মুক্তা,বিফল চন্দ্র মন্ডল, প্রমুখ।

সভায় দুঃস্থ্য মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচী,মাতৃকালীন ভাতা,শিক্ষা উপবৃত্তি, কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) ,মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি কর্মসূচী, বিধবা ও স্বামী পরিত্যাক্তা দুঃস্থ্য মহিলাদের ভাতা, অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য ভাতা, বয়স্ক ভাতা প্রদান কর্মসূচী, ভিজিএফ প্রদান কর্মসূচী বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4925916831879440476

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item