দরিদ্র জনগনের অধিকার সুনিশ্চিত করনে ফুলবাড়ীতে আন্তঃ সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ প্রল্পের আওতায় স্থানীয় প্রশাসনের সাথে জনগণের আন্তঃ সম্পর্ক উন্নয়ন ও মত বিনিময় সভা হয়েছে।

বৃহস্পতিবার (২৮জুন) সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলার কাজীহাল ইউনিয়ন পরিষদ হলরুমে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো’র আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় ইউপি চেয়ারম্যান মানিক রতন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সমশের আলী মন্ডল,ইউপি সচিব মোহাম্মদ আলী,ইউপি সদস্য নাছির উদ্দিন,আলেয়া বেগম, মোস্তাাফিজার,আব্দুস সালাম, সিভিএ সভাপতি আবুল বাসার, সিভিএ সভানেত্রী নিলুফার ইয়াসমিন, সিএসও বাবলু বেসরা, ফুর্তিনা হাসঁদাসহ এফজিডি সদস্যগন। প্রকল্পের বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন পল্লীশ্রী’র ইভিপিআর প্রকল্প সমন্বয়কারী মইনুল হক বাপ্পী।

এসময় পল্লীশ্রী’র মনিটরিং এন্ড এভিলেশন অফিসার তারিকুল ইসলাম,ওয়ার্ল্ড ভিশন এর এডভোকেসি কমিনেকেশন কো-অর্ডিনেটর মির রেজাউল করিম,সিনিয়র সিডিএস জান্নাতুন ফেরদৌসী মুক্তা,দ্বিপক রায়, জুয়েল রানা,বিফল চন্দ্র,রওশন আরা,শান্তি সরেন,রেজাউল ইসলাম এবং এফজিডি সদস্য,ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।
 
সভায় বক্তারা ভিজিডি, বয়স্ক, প্রতিবন্ধি, বিধবা ভাতাসহ অতিদরিদ্র কর্মসুচির কার্ডের বরাদ্দ বৃদ্ধি এবং স্বজনপ্রীতী ও দলীয় প্রভাব থেকে দূরে থাকার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।




পুরোনো সংবাদ

দিনাজপুর 3580294884283988065

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item