ফুলবাড়ীতে মটর সাইকেল আরোহীর সাথে বাস শ্রমিকের সংঘর্ষে গাড়ী ভাংচুর, সড়ক অবরোধ, আটক দুই

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে মটর সাইকেল আরহীদের সাথে বাস শ্রমিকের সংঘর্ষ গাড়ী ভাংচুর, সড়ক অবরোধ, পুলিশের হাতে আটক দুই ।

শ্রমিকরা জানায়, রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল ইন্টারপ্রাইজ (ঢাকা-মেট্রো-ব-১৪-৬৩-৯৩) যাত্রীবাহী গাড়ী দিনাজপুর অভিমুখে যাবার পথে ঐ গাড়ীর ড্রাইভার হেলপার এর সাথে ৩ মটর সাইকেল আরোহীর ফুলবাড়ী শাপলা চত্বর নামক স্থানে সাইড দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বাকবিতত্তা হয়।

একপর্যায়ে নাবিল এন্টার প্রাইজ গাড়ীটি ফুলবাড়ী শহরের বাসস্টান্ড প্রিয় মটরস এর সামনে এলে ঐ মটর সাইকেল আরোহিরা গাড়ী থামিয়ে গাড়ীতে থাকা ড্রাইভার হেলপারের সাথে ধস্তাধস্তি করে। এসময় মটর সাইকেল আরোহিরা নাবিল ইন্টার প্রাইজ যাত্রীবাহী গাড়ীর গ্লাস ভাংচুর করে। এতে শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে প্রায় অধাঘন্টা দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে এবং স্থানীয় শ্রমিকরা মটরসাইকেল আরোহী দুজনকে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে গাড়ী চলাচল স্বাভাবিক করে। পরে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব ঘটনাস্থল পরিদর্শন করে আটক পাপ্পু অধিকারী ও অনুপ কুমার সরকার নামে দুই মটরসাইকেল আরোহীকে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় রিফাত মাহমুদ(২৮) নামে এক  মটর সাইকেল অরোহী আহত হলে তাকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। আহত রিফাত মাহমুদ জানান, তারা তিন বন্ধু মিলে মটর সাইকেলে আসার সময় নাবিল গাড়ীটি তাদের ধাক্কা দেয় এ নিয়ে দু’পক্ষের বাকবিতত্তা হলে ড্রাইভার ও হেলপার নেমে  এসে তাদের মারপিট করলে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব জানান, এঘটনায় রাতেই দু’জনকে আটক করা হয়েছে পরে রিফাতকেও জিঙ্গাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে, বিষয়টি আপোষের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1470952675482803118

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item