ডিমলার বাইশপুকুরে বোমা মেশিন বসিয়ে অবৈধভাবে পাথর বালু উত্তোলনের অভিযোগ

বিশেষ প্রতিনিধি॥
তিস্তা নদীর বাইশপুকুর এলাকায় অবৈধভাবে ছয় সিলিন্ডারের বোমা মেশিন বসিয়ে পাথর বালু উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে। গত তিনদিন ধরে নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা ব্যারাজের অদুরে বাইশপুকুর যাওয়ার রেডক্রিসেন্টের সড়কের ধারে এই অবৈধ পাথর বালু উত্তোলন করা হচ্ছে।
এলাকাবাসী অভিযোগ করে জানায় উপজেলার একটি সন্ত্রাসী দল বিগত সময় প্রভাব বিস্তার করে অবৈধ ভাবে বোমা মেশিন বসিয়ে তিস্তা নদী হতে পাথর বালু উত্তোলন করে আসছিল। তা নিয়ে বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন পোর্টালে একাধারে সংবাদ প্রকাশ হলে জেলা প্রশাসন উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি অভিযান চালিয়ে তা বন্ধ করে দেয়। দীর্ঘদিন এই কার্যক্রম বন্ধ থাকলেও
গত তিনদিন ধরে (গত রবিবার, সোমবার ও আজ মঙ্গলবার) উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নের বাইশপুকুর এলাকার মতিয়ার রহমানের ছেলে আব্দুল করিম এলাকার প্রভাবশালী শিমুল নামের এক ব্যাক্তির সহায়তায় ছয় সিলিন্ডারের বোমা মেশিন বসিয়ে পাথর বালু উত্তোলন করছে। পাশাপাশি আরো অনেকে অবৈধভাবে বোমা মেশিন বসিয়ে পাথর বালু উত্তোলনের অপচেস্টা করছে। এলাকাবাসী ওই বোমা মেশিনের মাধ্যমে পাথর বালু উত্তোলনের ছবিও সংগ্রহ করেছে।
 তাই এলাকাবাসী অবৈধ বোমা মেশিন আটক করে যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি করেছে প্রশাসনের কাছে।

পুরোনো সংবাদ

এক ঝলক 1445931534119713282

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item