ফুলবাড়ীতে প্রতিবন্ধী ও অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পাশে দাড়ালেন মানিক

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে প্রবিত্র ইদুল ফেতর উপলক্ষ্যে নিজ উদ্যোগে তাদের নতুন কাপড় উপহার দিয়ে এক দৃষ্টান্ত স্থাপন করলেন মানিক মন্ডল।
ফুলবাড়ী কালীবাড়ী জোহা মার্কেটে ১৩মে বুধবার বিকেল ৩টায় পৌর এলাকার প্রায় দুশাতাধিক প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে ঈদের এই নতুন কাপড় তুলেদেন স্থানীয় পৌর বাজারের রাবেয়া জুয়েলার্স এর সত্বাধিকারী ও স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মানিক মন্ডল।এসময় রাবেয়া জুয়েলার্স এর সত্বাধীকারী মো: মানিক মন্ডল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌর প্রকৌশলী লুৎফুলহুদা চৌধুরী,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আনন্দ টিভি জেলা প্রতিনিধি হারুন-উর-রশীদ,সাধারন সম্পাদক দৈনিক ইনকিলাব প্রতিনিধি প্রভাষক আবু শহীদ,সাংগঠনিক সম্পাদক চ্যানেল এস প্রতিানাধি নাজমুল হাসান রতন,সহ-সাংগঠনিক সম্পাদক কলকাতা টিভি প্রতিনিধি মেহেদী হাসান উজ্জল,সাংবাদিক রজব আলী ও সাংবাদিক মাসউদ রানা প্রমুখ।

রাবেয়া জুয়েলার্স এর মালিক মানিক মন্ডল বলেন প্রতিবন্দিরা সবসময় পরিবার ও সমাজের নিকট অবহেলিত থাকে তাই ঈদে তাদের জন্য নতুন পোষাক বিতরনের মাধ্যমে তাদের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ নিয়েছেন তিনি। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে ছিলো ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব।




পুরোনো সংবাদ

দিনাজপুর 6274895342698616272

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item