কিশোরীগঞ্জে তুচ্ছ বিষয়ের বচসায় বড় ভাইয়ের মৃত্যু


ইনজামাম-উল-হক নির্ণয়/শামীম হোসেন বাবু নীলফামারী ১৫জুন॥
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের বচসায় বড়ভাই সুধির চন্দ্র রায়ের (৫৫) মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টায় নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের উত্তর চাঁদখানা কোদাল ধোয়া গ্রামে ঘটনাটি ঘটে। সে ওই গ্রামের ধরণী কান্ত রায়ের ছেলে। এঘটনার পর থেকে ছোটভাই অনিল চন্দ্র রায়(৩৫) ও তার স্ত্রী গোলাপী রাণী রায়(৩০) পলাতক রয়েছেন।
এলাকাবাসী জানায়, বড়ভাই সুধির চন্দ্র রায়ের একটি কাঠের পিড়া ধান মাড়াইয়ের জন্য নেয় ছোটভাই অনিল চন্দ্র রায়। সেটি আজ শুক্রবার সকালে বড়ভাই ফেরৎ চাইলে দুই ভায়ের মধ্যে বচসার সৃষ্টি হয়। ওই বচসার এক পর্যায়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কি হলে বড়ভাই সুধির মাথায় আঘাত পেয়ে মাটিতে পড়ে যায়। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। খবর পেয়ে পুলিশ এসে সুধিরের লাশ উদ্ধার করে থানায় নেয়। ঘটনার পর থেকে ছোটভাই অনিল ও তার স্ত্রী গোলাপী পলাতক রয়েছেন।
নিহত সুধিরের দ্বিতীয় ছেলে ধনু নাথ রায় (২২) বলেন, বাড়ির বাইরে থেকে আমার বাবা এবং কাকার মধ্যে ঝগড়া শুনতে পাই আমি। এরপর বাড়িতে এসে বাবার মাথা দিয়ে রক্ত ঝড়তে দেখি। তাৎক্ষনিক হাসপাতালে নেওয়ার চেষ্টা করতে গিয়ে দেখি বাবা আর জীবিত নাই।
চাঁদখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজার রহমান বলেন,পারিবারিক বিষয় নিয়ে ওই দুই ভাইয়ের মধ্যে ঝগড়ার কথা শুনেছি। সামান্য বিষয়ের ঝগড়ায় এমন মৃত্যুর ঘটনাটি অনাকাঙ্খিত।
কিশোরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর রশীদ বলেন, এঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া গ্রহনের প্রস্তুতি চলছে।
তিনি বলেন, ওই দুই ভাই বাড়ির টিউবওয়ের পাড়ে বচসায় লিপ্ত হয়। ধারণা করা হচ্ছে বচসার সময় দুই ভাইয়ের মধ্যে ধাক্কাধাক্কির এক পর্যায়ে বড়ভাই সুধির পড়েগিয়ে টিউবওয়ে লোহা দিয়ে মাথায় আঘাত পেয়েছেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7705524945356701128

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item