ঠাকুরগাঁওয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আব্দুল আওয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে স্কুল শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়ন পরিষদের আয়োজনে বর্তমান সরকারের এলজিএসপি-৩ কর্মসূচির আওতায় এ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। 

এ উপলক্ষে পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) ড. একেএম আজাদুর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আসলাম মোল্লা, উপজেলা প্রকৌশলী নুরুজ্জামান সরদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা লিয়াকত আলী সরকার, রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়, জেলা পরিষদের সদস্য নিপেন্দ্র নাথ ঝা, রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম প্রমুখ। 

এর আগে পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি ইউনিয়ন বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূর্বের জায়গায় এসে শেষ হয়। 

উল্লেখ্য, রাজাগাঁও ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও পিএসসি, জেএসসি-জেডিসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট সংবর্ধনা দেওয়া হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5721643704822908358

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item