সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের ২০১৮- ২০১৯ইং অর্থবছরের জন্য ১ কোটি ৭১ লাখ টাকার বাজেট উন্মুক্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে ইউনিয়ন পরিষদ হলরুমে ওই বাজেট ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু ও এলজিএসপি-৩ নীলফামারী ডিষ্ট্রিক ফ্যাসিলিটেটর মো. আবু হেনা মোস্তফা কামাল। এতে সভাপতিত্ব করেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী।
 অনুষ্ঠানে শুরুতেই ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রধান প্রধান ও বিশেষ অতিথিদের ফুলের শুভেচ্ছা জানানো হয়। পরে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। এর পর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের আগামী ২০১৮-২০১৯ ইং অর্থবছরের জন্য ১ কোটি ৭১ লাখ টাকার উন্মুক্ত বাজেট উপস্থাপন করা হয়। বাজেট উপস্থাপন করেন ইউপি সচিব মো. আহসান হাবিব।
পরে উন্মুক্ত আলোচনায় ইউনিয়নের বাসিন্দারা বাজেট বিষয়ে তাদের মতামত তুলে ধরে বিভিন্ন প্রশ্ন করেন । সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান প্রণোবেশ চন্দ্র বাগচী ইউনিয়নবাসীর ওই সব  মতামত মনোযোগ সহকারে শোনের এবং প্রশ্নের সরাসরি উত্তর দেন।
 বাজেট ঘোষণা অনুষ্ঠানটি পরিচালনা করেন বাঙ্গালীপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. লুৎফর রহমান খান।
 অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন,সাংবাদিক ও ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।         



পুরোনো সংবাদ

নীলফামারী 2671652185192139910

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item