সৈয়দপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের তিন পর্যায়ের কমিটি গঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের তিন পর্যায়ের কমিটি গঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সংগঠনের স্থানীয় অস্থায়ী কার্যালয়ে এসব কমিটি গঠন করা হয়।
 এ সংক্রান্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক খোকারাম রায়, বিশেষ অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি এ্যাড. অক্ষয় কুমার রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান মহিলা ঐক্য পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি সান্তনা রানী চক্রবর্তী, , হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় সদস্য উত্তম কুমার রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নীলফামারী জেলা শাখার যুগ্নসাধারণ সম্পাদক অধ্যাপক মৃনাল কান্তি রায় ও দপ্তর সম্পাদক অধ্যাপক পরিতোষ কুমার রায় প্রমূখ। হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি এ্যাড. সুবোধ চন্দ্র দাসের সভাপতিত্ব করেন।
 এতে শুভেচ্ছা বক্তব্য বলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক রঞ্জন কুমার রায়, সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা নিক্কি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক যোগেন্দ্র নাথ রায় ও সাবেক পৌর মহিলা কাউন্সিলর সাবিত্রী চক্রবর্তী প্রমূখ। পরে উন্নয়ন কর্মী প্রতাপ সরকার বিজয়কে সভাপতি ও সাংবাদিক গোপাল চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক করে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সৈয়দপুর পৌর শাখা, পৌর কাউন্সিলর কনিকা রানী দাসকে সভাপতি ও ডাঃ অমৃতা আগরওয়ালকে সাধারণ সম্পাদক করে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান মহিলা ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখা এবং মানস চন্দ্র দাসকে সভাপতি ও কনক চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক করে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান যুব ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখা গঠন করা হয়। এসব কমিটি হচ্ছে ৭১ সদস্য বিশিষ্ট।

পুরোনো সংবাদ

নীলফামারী 1260646053555814562

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item