সৈয়দপুরে ইউএনও’র উদ্যোগে এতিমদের জন্য ইফতারির আয়োজন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বাড়াইশালপাড়াস্থ “ চৌমুহনী ফয়জুল উলুম মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ্ বোডিংয়ে”  এক ইফতারি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদের উদ্যোগে ওই এতিমখানার এতিমদের জন্য ওই ইফতারির আয়োজন করা হয়।
 এতে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. বজলুর রশীদ, ইউএনও’র সহধর্মিনী নাজনীন নিপা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মাহবুব মোর্শেদ, বাঙ্গারীপুর ইউপি চেয়ারম্যান প্রণোবেশ চন্দ্র বাগচী, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী, কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান, চৌমুহনী ফয়জুল উলুম মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ্ বোডিংয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ডা. মো. শাহাজাদা সরকার, সাংবাদিক মো. আমিরুজ্জামান, এম আর আলম ঝন্টু, তোফাজ্জল হোসেন লুতুসহ মাদ্রাসা পরিচালনা পর্ষদের  সকল সদস্য ও এতিমখানায় অধ্যয়নরত এতিম শিশুরা অংশ নেয়।
ইফতারির আগে এক বিশেষ দোয়ার আয়োজন করা হয়।
দোয়া পরিচালনা করেন চৌমুহনী ফয়জুল উলুম মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ্ বোডিংয়ে শিক্ষক হাফেজ মমিনুল ইসলাম।
প্রসঙ্গত, সৈয়দপুর  উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বাড়াইশাল পাড়ায় চৌমুহনী ফয়জুল উলুম মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ্ বোডিংটি বিগত ২০০৩ সালের প্রতিষ্ঠিত হয়। এ মাদ্রাসা জন্য জমি দান করেন আলহাজ্ব মো. ইলিয়াছ উদ্দিন।  সরকারিভাবে  কোন রকম সাহায্য-সহযোগিতায় ছাড়াই এলাকার দানশীল ও গণ্যমান্য ব্যক্তিবর্গের আর্থিক সহায়তা লিল্লাহ্ বোডিংটি পরিচালিত হয়ে আসছে। বর্তমানে ওই এতিমখানা ও লিল্লাহ্ বোডিংয়ে ৪৮ জন অসহায় এতিম শিশু থেকে ইসলাম শিক্ষা গ্রহন করছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2872259918625897620

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item