সৈয়দপুরে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৪ নম্বর ওয়ার্ড চ্যাম্পিয়ন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে প্রিমিয়ার লীগ ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের বিমানবন্দর সড়কের ফাইভ স্টার মাঠে ওই টুর্নামেন্টের ফাইনাল  খেলা অনুষ্ঠিত হয়। মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমূক্ত সমাজ গড়ার প্রত্যয়ে “তরুণ প্রজন্মকে মাঠে আনি, মাদককে ধ্বংস করি” শ্লোগানকে সামনে রেখে ওই প্রিমিয়ার ক্রিকেট টূর্ণামেন্টের আয়োজন করা হয়। সৈয়দপুর শহরের শিক্ষা ও সামজিক সংগঠন পরিবর্তন ও সৈয়দপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড তরুণ সমাজ খেলার আয়োজন করে।
 ফাইনাল খেলায় সৈয়দপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড ক্রিকেট দল ও ৯ নম্বর ওয়ার্ড ক্রিকেট দল অংশ নেয়। এতে ৪ নম্বর ওয়ার্ড দল ৮ উইকেটে জয় লাভ করে। এতে ম্যাচ অব দ্যা ম্যাচ হয়েছে জেমি। ফাইনাল খেলা শেষে চ্যাম্পয়ন ও রানার্স আপ দলে মধ্যে ট্রফি বিতরণ করা হয়েছে। 
ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
 বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-২ মো. শাহিন আকতার শাহীন, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুল ইসলাম মিন্টু, আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, শেখ ইসমত জাহান স্কুলের অধ্যক্ষ মীর সানোয়ার আলী , ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু  ও আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক দিলনেওয়াজ খান ।
ট্রপি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষা ও সামাজিক সংগঠন ‘পরিবর্তন’ এর সহ-সভাপতি মো. আদনান।
অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম রয়েল, পৌর শাখার সভাপতি মহসীন মন্ডল মিঠু, শিক্ষা  ও সামাজিক সংগঠন পরিবর্তন এর সাধারণ সম্পাদক মো. আমির হোসেন.দপ্তর সম্পাদক আসিফ আনিস, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবিদ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উদ্দেশ, ক্রীড়্ াসম্পাদক মো. আতিক আনিস, সহ-ক্রীড়া সম্পাদক ফয়েজ হোসেন, সহ-প্রচার সম্পাদক ইসতিয়াক  আহমেদ, সদস্য ওয়াজিদ আনিস আহাদ আহমেদ প্রমূখ। 
প্রসঙ্গত, সৈয়দপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টে পৌরসভার ১৫টি ওয়ার্ডের ২৪টি ক্রিকেট দল অংশ নেয়।       

পুরোনো সংবাদ

নীলফামারী 4871474932910874578

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item