৫ দফা দাবিতে সৈয়দপুরে ছাত্রমৈত্রী ও যুবমৈত্রী মানববন্ধন কর্মসূচি পালিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনের টিকিট কালোবাজারে বন্ধ, রেলওয়ের চাকুরিতে ঘুষমুক্ত নিয়োগ নিশ্চিত করাসহ ৫ দফা দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ(রবিবার) বাংলাদেশ ছাত্র মৈত্রী ও যুবমৈত্রী নীলফামারীর জেলা শাখার ব্যানারে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। গতকাল রবিবার দুপুর ১২ টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধনে বাংলাদেশ ছাত্র মৈত্রী ও যুবমৈত্রী নীলফামারীর জেলা শাখার বিপুল সংখ্যক নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ অংশ নেয়
। এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা ৫ দফা দাবি সম্বলিত লেখা একটি ব্যানার প্রদর্শন করেন। তাদের দাবিগুলো হচ্ছে রেলওয়ে টিকিট কালোবাজারে বিক্রি বন্ধ,নীলফামারীর চিলাাহাটি থেকে ঢাকা পর্যন্ত দিনের বেলা একটি আন্তঃনগর ট্রেন চালু, সাবেক রেলপথ মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত কর্তৃক  সৈয়দপুরে একটি মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠার ঘোষণা  অবিলম্বে বাস্তবায়ন,মামলার অজুহাতসহ নানা কারণে রেলওয়ে শ্রমিক কর্মচারী নিয়োগ বন্ধ রেখে রেলকে ধ্বংসের চক্রান্ত বন্ধ এবং রেলওয়ের চাকুরিতে ঘুষমুক্ত নিয়োগ নিশ্চিতকরণ।
মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নীলফামারী জেলা শাখার নেতা মো. রুহুল আলম মাষ্টার, বাংলাদেশ যুব মৈত্রী নীলফামারীর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুল ইসলাম, যুবমৈত্রীর নেতা এস,এম মাহমুদুল হাসান তনুজ, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি রনজিৎ কুমার রায় ও নীলফামারী জেলা শাখার আহবায়ক মো. জাহিদ হোসেন প্রমূখ।


পুরোনো সংবাদ

নীলফামারী 2314879235757823370

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item