নানা আয়োজনে সৈয়দপুরে মহান মে দিবস পালিত

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নানা আয়োজনে নীলফামারীর সৈয়দপুরে পালিত হয়েছে মহান মে দিবস। দিবসটিতে শ্রমিক প্রধান শহর সৈয়দপুরে বিভিন্ন শ্রমিক সংগঠন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে। এসব কর্মসূচির মধ্যে ছিল শহীদমিনারে পুষ্পমাল্য অর্পণ,বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
 সরকারীভাবে সৈয়দপুর শ্রম কল্যাণ কেন্দ্রের উদ্যোগে বর্ণাঢ্য রালী ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “শ্রমিক-মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই” শ্লোগানকে সামনে রেখে শ্রম কল্যাণ কেন্দ্রের হলরুমে ওই আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটি এবং নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি প্রখ্যাত শ্রমিকনেতা মো. আখতার হোসেন বাদল ও সৈয়দপুর শ্রমিক কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডা. ষষ্টীচরণ চক্রবর্তী।
এতে সভাপতিত্ব করেন শ্রমিক কল্যাণ কেন্দ্রের  শ্রম কল্যাণ সংগঠক মো. শাহিনুর ইসলাম।
এতে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন, নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মমতাজ আলী প্রমূখ।
এছাড়াও সৈয়দপুর রিকশা মজদুর ইউনিয়ন, সৈয়দপুর নির্মাণ শ্রমিক ইউনিয়ন, সৈয়দপুর হোটেল শ্রমিক ইউনিয়ন, সৈয়দপুর স্বর্ণ কারিগর পরিষদ, বামদল ও প্রগতিশীল শ্রমিক ইউনিয়ন,মাইক্রোবাস,পিকআপ, জীপ ও কার শ্রমিক ইউনিয়নসহ অন্যান্য শ্রমিক সংগঠনগুলো পৃথক পৃথকভাবে শোভাযাত্রা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।   



পুরোনো সংবাদ

নীলফামারী 3306158818695022035

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item