রংপুর মহানগর যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী -ইসমাইল হোসেন সাজু

স্টাফ রিপোটার : রংপুর মহানগরীর ২০নং ওয়ার্ডে তৎকালীন স্বেচ্ছাসেবকলীগের প্রধান ৬নং সাতাগাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমানের ৫ম পুত্র বর্তমান মহানগর যুবলীগের একনং যুগ্ন আহবায়ক ইসমাইল হোসেন সাজু । ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশ লালন করে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার লক্ষ্যে সর্ব সময় তৃণমুল নেতা-কমীদের ্ঐক্যবন্ধ করে যাচ্ছেন ।
নগরীর ওয়ার্ডের তৃণমুল যুবলীগ নেতারা সাংবাদিককে জানান সাবেক শহর ছাত্রলীগের সভাপতিও জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক,মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মরহুম শহীদ হোসেন শামীমের ভাই সাজু । ২০০৪ সালে সাবেক বিরোধীদলীয় নেত্রী বর্তমান ডিজিটাল বাংলার রুপকার রংপুরের পুত্রবধু শেখ হাসিনা মরহুম শামীমের পরিবার বর্গকে সমবেদনা জানাতে ২০নং ওয়ার্ডের গুড়াতিপাড়ায় এসেছিলেন ।
অপরদিকে পর পর দুইবার বর্তমান ২০নং ওয়ার্ড কাউন্সিলর,রসিক আওয়ামী  কাউন্সিলার পরিষদের সভাপতি তৌহিদুল ইসলামের ভাই তিনি । মহানগর যুবলীগকে নতুন মডেল কমীমুল্যায়ন, সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের দোরগোড়ায় পৌছান ইসমাইল হোসেন সাজূ । যুবলীগ কমীরা নাম না প্রকাশ করার শর্তে বলেন যে যাদের পরিবারটির জন্য বাংলাদেশের স্থপতি বাংলার রাখাল রাজা স্বাধীনতার ঘোষক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সময় থেকে সাজুর বাবা বীরমুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান রাজনীতি করেছেন তৃণমুল পরিবারটি মুল্যায়ন জরুরী ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2751508930565552663

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item