দেবীগঞ্জে পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ছাত্রীর আত্মহত্যা

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,দেবীগঞ্জ(পঞ্চগড়)প্রতিনিধি ঃ দেবীগঞ্জ উপজেলায় সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে অকৃতকার্য হওয়ায় বিথি রাণী নামে এক ছাত্রীর আত্মহত্যার করেছে।
রোববার সারা দেশে একযোগে এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ঘোষণার পর এই ঘটনা ঘটে। ওই স্কুল ছাত্রী দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘি ইউনিয়নের প্রধানপাড়া এলাকার ধিরেন্দ্রনাথের মেয়ে।
স্থানীয়রা জানায়, প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে অকৃতকার্য হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন দেবীগঞ্জের কালিগঞ্জ সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী বিথি রাণী। বিদ্যালয় থেকে ফলাফল শুনে বাড়ি ফিরে পরিবারের লোকজনের অজান্তে ঘরের শরের সাথে নিজের ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে বিথি।  পরে পরিবারের লোকজন টের পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দেবীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম এসএসসি পরীক্ষার অকৃতকার্য হয়ে ওই স্কুল ছাত্রীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ওই ছাত্রীর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। #

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6613568634594023801

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item