নীলফামারীতে সজ্ঞাহীন এক রোগির পরিচয় মিলেনি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৯ মে॥
নীলফামারী আধুনিক সদর হাসপালের পুরুষ ওয়ার্ডে সজ্ঞাহীন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন অজ্ঞাতনামা এক রোগী। ৪৫ উর্দ্ধো ওই রোগিটি তিন দিন আগে ভর্তি হলেও আজ মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত তার পরিচয় জানাতে পারেনি হাসপাতাল কতৃপক্ষ।
তার পরনে রয়েছে কালো সাদা চেকের লুঙ্গি, লাল সাদা চেকের টিশার্ট এবং শার্টের ভেতরে স্যান্ড গেঞ্জি। শ্যামলা রঙ্গের মুখে কালো দাড়ি ও মাথায় কালো চুল।
নীলফামারী আধুনিক সদর হাসপাতাল সূত্র জানায়, গত রবিবার (২৭মে) রাতে এক ব্যক্তি রিক্সা ভ্যান যোগে সজ্ঞাহীন অবস্থায় ওই রোগীকে এনে জরুরী বিভাগে রেখে চলে যায়। এরপর তার চিকিৎিসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। তিন দিনেও তার জ্ঞান না ফেরায় এবং কোন স্বজনকে পাওয়া না যাওয়ায় পরিচয় জানা সম্ভব হয়নি।
হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আসাদ আলম জানান, তাকে ৩ দিন ধরে চিকিৎসা প্রদান করা হচ্ছে। এসময়ে তার কোন স্জনকে না পাওয়ায় পরিচয় জানা সমম্ভব হয়নি। চেতনা নাশক দিয়ে তাকে কেউ অচেতন করেছে। একাজে চেতনানাশক পরিমানে বেশী ব্যবহার হওয়ায় জ্ঞান ফিরতে সময় লাগছে।
তিনি বলেন, ধারণা করা হচ্ছে ওই ব্যক্তির কাছ থেকে কোনকিছু ছিনতাইয়ের উদ্দেশ্যে কেউ চেতনানাশক ব্যবহার অচেতন করে রাস্তার ধারে ফেলে রেখে যায়। সেখান থেকে কোন ব্যক্তি তুলে এনে হাসপাতালে রেখে চলে যায়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1377372139441932682

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item