নীলফামারীতে পুলিশের ব্লক রেইড ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩০মে॥ মাদকের বিরুদ্ধে জেলা সদরের কয়েকটিস্থানে  পুলিশের বিশেষ অভিযানে  ৫ জন গ্রেফতার এবং মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল হতে বেলা ৩টা পর্যন্ত জেলা পুলিশের পক্ষ থেকে ব্লক রেইডে নামে এই বিশেষ  অভিযান পরিচালিত হয়।
অভিযানে আইন শৃঙ্খলা বাহিনীর  ১০৩ সদস্য অংশ নিয়ে ৭টি পৃথক দলে ভাগ হয়ে জেলা সদরের দারোয়ানী, সংগলশী  ও উত্তরা ইপিজেড এলাকায় অভিযান পরিচালনা করেন পুলিশের সদস্যরা।
সদর থানার ওসি বাবুল আকতার এ খবর নিশ্চিত করে জানান, মাদক নির্মূলে  এই অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।
অভিযানে ৫ পিস ইয়াবা ও ৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময়  ৫ জন মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করা হয়। এরা হলো সংগলশীর কাচারী এলাকার মত ইসমাইল হোসেনের ছেলে আতিকুল ওরফে পাটাউ(৩৮),দারোয়ানী এলাকার পশ্চিম কুচিয়ার মোড় সাহাপাড়া এলাকার মজিবর রহমানের ছেলে রায়হান (২০) একই এলাকার পাঠানপাড়ার ওয়াহেদ আলীর ছেলে সফিকুল ইসলাম(২০),রফিকুল ইসলামের ছেলে সাগর ইসলাম (২৫) ও মৃত আব্দুল হামিদের ছেলে আবু সায়েম (৩৫)। পুলিশ সুত্র মতে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান মাদকদের বিরুদ্ধে নীলফামারী জেলা জুড়ে পুলিশের ব্লক রেইড অব্যাহত থাকবে। তিনি বলেন আমরা গোটা নীলফামারী জেলাকে মাদকমুক্ত করতে চাই।#

পুরোনো সংবাদ

নীলফামারী 282738004668769240

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item