ফুলবাড়ীতে সরকারি খাদ্য গুদামে চাউল ক্রয় উদ্বোধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) -দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সরকারি খাদ্য গুদামে চাউল ক্রয় উদ্বোধন করা হয়। গতকাল ২২শে মে মঙ্গলবার সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা সরকারি খাদ্য গুদামে ২জন মিল মালিকের নিকট থেকে ৬৪০ মেট্রিক টন চাউল ক্রয়ের মাধ্যমে আনুষ্ঠানিক  উদ্বোধন  হয়।

সরকারি খাদ্য গুদামে চাউল ক্রয় উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি)’র মোঃ এনামুল হক।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ গোলাম মওলা, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) মোঃ মাহফুজ আল আসাদ,লাভলী অটো রাইস মিলের সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশীদ আলম মতি, মেসার্স তিন ভাই রাইস মিলের সত্ত্বাধিকারী আলেফ উদ্দিন প্রমুখ।

সরকারিভাবে এবার চাউলের প্রতি কেজি মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৮ টাকা কেজি দরে। ৫টি অটো রাইস মিল থেকে ১৪৭০.৭২০ মেট্রিক টন ও ১০৫টি হাসকিং মিল থেকে ১৮৯৯.১৮০ মেট্রিক টন চাউল ক্রয়ের লক্ষমাত্রা নির্ধারণ করেছে। অপরদিকে মাদিলা খাদ্য গুদামে ১৬৯.০৮০ মেট্রিক টন চাউল ক্রয়ের লক্ষমাত্রা ধরা হয়েছে। মোট চাউল ক্রয়ের লক্ষ্যমাত্রা ৩৩৬৯.৯০০ মেট্রিক টন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6660556586514435560

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item