প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রীর ছোট ভাগ্নে ইউসুফ হাসান এর মৃত্যু

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার পুর্ব গৌরীপাড়া গ্রামের ফুলবাড়ী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মরহুম এটিএম সাইদুর রহমান এর ছোট ছেলে ও বর্তমান সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর ভাগ্নে, ইউসুফ হাসান (২৮) এর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া পড়েছে।

২১মে সোমবার বিকেল ৪টায়, ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাযিউন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন ইউসুফ হাছান দির্ঘ দিন থেকে ক্্যান্সার রোগে ভুগছিলেন। তিনি একজন মেধাবী ও সৎ ব্যাক্তিত্ব ছিলেন। পড়াশুনা শেষ করে তার বড় ভাই এ্যাডভোকেট মহিউদ্দিন কাদেরের সাথে আইন পেশায় চর্চা করছিলেন।
 মঙ্গলবার সকালে তার মরদেহ তার গ্রামের বাড়ী ফুলবাড়ী গৌরীপাড়ায় নিয়ে আসলে এক হৃদয় বিদারক ঘটনা ঘটে। স্বজনদের আহাজারিতে এসময় কেউই চোখের পানি ধরে রাখতে পারেনি। গতকাল মঙ্গলবার বাদজোহর ৩য় যানাযা নামাজ শেষে ফুলবাড়ী  কানাহার জাতীয় কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার ও ফুলবাড়ী  উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ শোকসমপ্ত পরিবারে প্রতি গভির সমবেদনা জানিয়েছেন। আত্মীয় স্বজন বন্ধুবাদ্ধব শুভাকাঙ্খিগন অত্যন্ত শোকাহত ও মর্মাহত।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1632963287967053786

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item