ছয়দিন পর তিস্তা নদী হতে মোহনার মরদেহ উদ্ধার হলো

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩০মে॥ নীলফামারীর ডিমলা উপজেলা টেপাখড়িবাড়ি এলাকায় তিস্তা নদীতে ভেসে যাওয়া চতুর্থ শ্রেনীর ছাত্রী মোহনা আক্তারের(৯) ছয়দিন পর মরদেহ উদ্ধার হয়েছে।

আজ বুধবার বিকাল ৫টায় তিস্তা ব্যারেজে তার মরদেহ আটকে থাকতে দেখা যায়। রাত ৮টার দিকে পানি উন্নয়ন বোর্ড ও তিস্তা ব্যারেজের কর্তৃপক্ষের সহায়তায় মোহনার লাশ উদ্ধার করা হয়।

এসময় সেখানে শত শত মানুষের ভিড় জমে।
এসময় সেখানে টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীনের উপস্থিতিতে তিস্তা ব্যারেজের ৩৪ নম্বর জলকপাট হতে মোহনার লাশটি উদ্ধার করে টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিন খড়িবাড়ি গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। রাতেই দাফন করা হবে বলে জানা গেছে।
মোহনা ওই গ্রামের মনোয়ার হোসেন ও তাসমিরা বেগমের মেয়ে।
টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, মোহনা গত বৃহস্পতিবার (২৪মে) বিকাল চারটায় খেলার ছলে নদীতে নামতে গিয়ে স্রোতে ভেসে যায়। সে আমার ইউনিয়নের দক্ষিন খড়িবাড়ি গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে ও পাশ্ববর্তী খগাখড়িবাড়ি ইউনিয়নের দোহলপাড়া গ্রামে তার নানা রহিদুল ইসলামের বাড়িতে থেকে ব্রাক স্কুলের লিখাপড়া করতো। সে চতুর্থ শ্রেনীর ছাত্রী ছিল। মোহনা ঘটনার দিন সকালে নানার বাড়ি হতে বাবা মা এর বাড়িতে বেড়াতে এলে বিকালে ওই দূর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর ফায়ার সার্ভিসকে জানালে রংপুর হতে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল মোহনাকে উদ্ধারের চেস্টা চালিয়ে ব্যর্থ হয়ে ফিরে যায়। তবে মেয়ে মোহনাকে উদ্ধারে তার বাবা হাল ছাড়েননি। প্রতিদিন তিস্তা নদীর বিভিন্ন স্থানে নৌকা চালিয়ে জাল ফেলে মেয়েকে উদ্ধারের চেস্টা চালিয়েছি। অবশেষে তিস্তা ব্যারেজে মোহনার আটকা পড়লে সেখান হতে উদ্ধার করা হলো।





অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item