ডিমলায় সুমীর সমর্থকের উপর হামলার অভিযোগ

 বিশেষ প্রতিনিধি ২২ মে॥ আরিফুর রহমান ডালিনের (২১) উপর হামলা চালিয়ে বেধরক মারপিট করে  গুরুতর  আহত করেছে কতিপয় যুবক। গতকাল সোমবার রাতে নীলফামারীর ডিমলা উপজেলার বাবুরহাট সাব রেজিষ্টার অফিস চত্বরে ডেকে নিয়ে তার উপর এই হামলা করা হয়। ডালিমকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। আহত ডালিম বাবুরহাট গ্রামের খলিলুর রহমানের ছেলে।
মঙ্গলবার ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন ডালিম সাংবাদিকদের অভিযোগ করে জানায় সে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী  সরকার ফারহানা আক্তার সুমীর সমর্থক ও তার হয়ে প্রচারনার অংশ নেয়ায় তার উপর এ হামলা করা হয়। ডালিম জানান সুমী আপা ডোমার উপজেলার চিলাহাটির বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর মেয়ে ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ শিক্ষা প্রশিক্ষন পাঠাগার সম্পাদক এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক।
ডালিম অভিযোগ করে বলে তাকে মোবাইলে ডেকে এনে সুমন,রাশেদ ও রাম নামের তিন যুবক হামলা চালিয়ে মারপটি করে।
এ ব্যাপারে সরকার ফারহানা আক্তার সুমী ঢাকা হতে মোবাইল ফোনে সাংবাদিকদের অভিযোগ করে জানান,আমি নীলফামারী ১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমার সমর্থকদের কথিত কিছু সন্ত্রাসী হুমকী ধমকি দিয়ে চলছে। যার সুত্র ধরে সোমবার রাতে ডালিম নামে আমার এক সমর্থকের উপর হামলা চালিয়ে মারপিট করে বলা হয় সুমীর পক্ষে কোন প্রচারনা করা চলবেনা।
সুমী অভিযোগ করে জানায় এর আগে আমি যখন ডিমলা উপজেলায় প্রচারনার জন্য গিয়েছি তখনো আমাকে একটি চক্র বাঁধা দেয়ার চেস্টা করেছিল।

পুরোনো সংবাদ

নীলফামারী 4724620764636292331

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item