পার্বতীপুরে পুলিশের মাদক বিরোধী অভিযান ॥ ২৭ লক্ষাধিক টাকার মাদকদ্রব্যসহ ৮৯ জন গ্রেফতার ॥ ৭১টি মামলা দায়ের

এম এ আলম বাবলু, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি ঃ

দিনাজপুরের পার্বতীপুরে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রেলওয়ে এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে ২৭ লক্ষাধিক টাকার মাদক দ্রব্যসহ ৮৯ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীকে গ্রেফতার করেছে। এ সময় দায়ের করা হয়েছে ৭১টি মাদক আইনের মামলা। 
জানা গেছে, পার্বতীপুরে পুলিশের ২টি থানা রয়েছে। ১টি পার্বতীপুর মডেল থানা এবং অন্যটি পার্বতীপুর রেলওয়ে থানা। পার্বতীপুর মডেল থানা সূত্রে জানা গেছে, গত ১লা মে থেকে ৩০ শে মে পর্যন্ত ১ মাসে মাদক বিরোধী অভিযান চালিয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থান থেকে ৭৫ জন মাদক  ব্যবসায়ী ও সেবীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা, এ্যাম্পুল, চোলাইমদ সহ ২০ লক্ষাধিক টাকার মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। এ সময় এই থানায় ৬৩টি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে বলে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল হক প্রধান জানিয়েছেন।
এদিকে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান জানান, গত ১০ মে থেকে ৩০ মে পর্যন্ত এই ২০ দিনে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রেলওয়ে এলাকা ও বিভিন্ন যাত্রী বাহী ট্রেন থেকে ইয়াবা, গাঁজা, ফেন্সিডিল, হোরাইন ও নেশার ইনজেকশন এ্যাম্পুলসহ ১৪ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত মাদকের মূল্য ৭ লক্ষাধিক টাকা। এদের বিরুদ্ধে ৮ টি নিয়মিত মামলা হয়েছে । ওসি এস এম আরিফুর রহমান বলেন, গত ৯ মে এই থানায় যোগদান করেছি এবং মাদক নিমূলের জন্য মাদক বিরোধী অভিযান শুরু করেছি। মাদক নিমূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1611165838078359121

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item