পাল্টাপাল্টি কর্মসূচিতে নীলফামারীতে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত


বিশেষ প্রতিনিধি ৩১মে॥ নীলফামারীতে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৩৭ তম মৃত্যুবার্ষিকীর পাল্টাপাল্টি কর্মসূচি পালিত হয়েছে।  বুধবার (৩০মে) বিকালে নীলফামারী পৌর মার্কেটস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি।
অপরদিকে জেলা বিএনপির কর্মসূচি বর্জন করে একই সময়ে শহরের বড়বাজার সড়কের একটি আবাসিক হোটেলের সম্মেলণ কক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। বিএনপি আয়োজিত অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি আনিছুল আরেফিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির জেষ্ঠ সহসভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শামসুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মীর সেলিম ফারুক, সহসাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম প্রমুখ। আলোচনা সভা শেষে সেখানে ইফতার মাহফিল অনুষ্ঠিত।
অপরদিকে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা যুবদলের জেষ্ঠ যুগ্ম-আহবায়ক কাজী আখতারুজ্জামান, পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নূরে আলম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আব্দুস সালাম, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সুহৃদ হোসেন, জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মোর্শেদ আজম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ প্রমূখ।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ অভিযোগ করে বলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামানের স্বেচ্ছাচারিতার কারণে বুধবার জেলা বিএনপির সকল কর্মসূচি বর্জন করে জেলা ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল একত্রিত হয়ে শহীদ প্রেসিডেণ্ট জিয়াউর রহমানের শাহদাৎ বার্ষিকীর পৃথক কর্মসূচি পালন করে।
অপরদিকে জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা বলেন, জেলা বিএনপির ব্যানারে শহীদ প্রেসিডেণ্ট জিয়াউর রহমানের শাহদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। কর্র্মসূচিতে দলের প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মীকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু জেলা যুবদল, জেলা স্বেচ্ছাসেবক দল এবং জেলা ছাত্রদলের কয়েকজন নেতা কর্মসূচিতে অংশ না নিয়ে আলাদাভাবে কর্মসূচি পালন করেছেন বলে শুনেছি, এটা তারা ঠিক করেননি। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 8863316709533094557

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item