গাইবান্ধার সুন্দরগঞ্জে ‘সুন্দরগঞ্জ ফুটবল টুর্ণামেন্টের’ ফাইনাল খেলা অনুষ্ঠিত

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ‘সুন্দরগঞ্জ ফুটবল টুর্ণামেন্টের’ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ মে) বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার আবদুল মজিদ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

চলন্তিকা ক্রীড়া সংঘ ও আমরা পাঠাগারের আয়োজনে টুর্ণামেন্টের উদ্ধোধন করেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারী ও সুন্দরগঞ্জ পৌর মেয়র আবদুল্লাহ আল মামুন। এসময় দহবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কবীর মুকুল, সুন্দরগঞ্জ পৌর জাতীয় পার্টির সভাপতি আবদুর রশিদ সরকার ডাবলু ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতা ও সুধি মহল উপস্থিত ছিলেন। 

ফাইনাল খেলায় গাইবান্ধা একাদশ বনাম আন্তঃনগর ফুটবল একাদল দল অংশ নেয়। পরে গাইবান্ধা একাদশকে ০১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় আন্তঃনগর ফুটবল একাদশ।

খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ান দলের হাতে নগদ ২০ হাজার টাকা ও রার্নাস আপ দলের হাতে পুরুস্কার তুলে দেন। ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলাটি সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিপুল সংখ্যক দর্শক উপভোগ করেন। এরআগে, ফুটবলটুর্ণামেন্টে সুন্দরগঞ্জ উপজেলা ছাড়াও বিভিন্ন এলাকার ১৬টি দল অংশ নেয়।

উদ্ধোধনের আগে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, ‘দিনদিন যুব সমাজ অবক্ষয়ের দিকে যাচ্ছে। যুব সমাজ এখন খেলাধুলা না করে মাদকের প্রতি ঝুঁকে পড়ছে। তাই যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে নিয়মিত খেলাধুলার আয়োজন করতে হবে। এসময় তিনি ফুটবল ছাড়াও বিভিন্ন ধরণের খেলাধুলার ব্যবস্থা করাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন’।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 4426921292064526194

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item