ঘোমটা ২ পহেলা বৈশাখের নতুন কাপড়

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি।
পহেলা বৈশাখ মানেই নতুন একটি বছরের শুরু। বৈশাখ মানেই শেকড়ের কাছে ফেরা। হোক না একটি দিনের জন্য, চলনে-বলনে, সাজ-পোশাকে শতভাগ বাঙালিয়ানা ফুটিয়ে তুলতে পহেলা বৈশাখের জন্যই মুখিয়ে থাকেন সবাই। বাঙালির উৎসবের এই দিনটিকে নতুন পোশাকে বরণ করে নিতে ভালোবাসেন ফ্যাশনপ্রেমীরা। লাল-সাদার বৃত্ত থেকে অনেকটাই বের হয়ে এসেছে এখনকার বৈশাখী পোশাক। হতে পারে সেটি একরঙা, নয়তো বিভিন্ন রঙের মিশ্রণ। বর্ষবরণের সাজে নিজেকে সাজাতে চান সবাই। আর তাই আপনাকে সাজাতে ব্যস্ত ঘোমটা ২ নতুন ফ্যাশন হাউসগুলোও। লাল, সাদা, কমলা, হলুদ, সবুজ, বেগুনি, নীল- সব রংকেই বৈশাখী আমেজে পোশাকে ফুটিয়ে তোলা হচ্ছে।

বিশ্বরঙ-এর কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা জানালেন, এবারের বৈশাখ উদযাপনের জন্য তাদের ফ্যাশন হাউসের থিম নির্ধারণ করা হয়েছে শখের হাঁড়ি। পটচিত্রের বিভিন্ন নকশা তুলে ধরা হয়েছে পোশাকগুলোতে। রঙিন নকশায় ফুল, পাখি, ময়ূর ইত্যাদির নকশা ফুটিয়ে তোলা হয়েছে। আর বৈশাখ মানেই তো লাল-সাদা। তবে এর পাশাপাশি বিভিন্ন উজ্জ্বল রংও ব্যবহার করা হয়েছে। রয়েছে শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া, টি-শার্ট, সালোয়ার-কামিজ, শিশুদের পোশাকসহ নানা ধরনের গিফট আইটেমও। টিনএজদের জন্য রয়েছে আলাদা কালেকশন। পরিবারের সবাই মিলিয়ে পোশাক পরতে চাইলে তার জন্যও রয়েছে ফ্যামিলি পোশাক, রয়েছে কাপল ড্রেস। পোশাকগুলোতে কাপড় হিসেবে প্রাধান্য দেয়া হয়েছ তাঁত, হাফসিল্ক, মসলিন, সুতি ইত্যাদি। কাজের মাধ্যম হিসেবে আছে তাঁত, প্রিন্ট, ব্লক। এবারের শখের হাঁড়ি থিম ছাড়াও গেলবারের পঞ্জিকা থিমের বেশকিছু আইটেম তৈরি করা হয়েছে ক্রেতাদের চাহিদার কথা।
ঘোমটার পরিচালক বিপুল বলেন এর আগে যে চাহিদা ছিল তার চেয়ে এখনো কেনা কাটা হয় নাই, কিন্তু দশ তারিখের পরে ভাল ব্যবসা হবে আশা করি।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 7803649525914644688

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item