তেতুলিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

মুুহম্মদ তরিকুল ইসলাম- পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে। বিভিন্ন কর্মসূচি মধ্য দিয়ে ১৭এপ্রিল/১৮ মঙ্গলবার সকাল অবধি উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন দিনব্যাপী উক্ত দিবস পালন করেন। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
সকালে তেতুঁলিয়া উপজেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ঐ দিনের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
উক্ত দিবসে উপজেলা ভারপ্রাপ্ত কমান্ডার মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডল,  উপজেলা সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান (ডাবলু), তেতুঁলিয়া মডেল থানার অফিসার ইনর্চাজ জহুরুল ইসলাম, জাসদ সভাপতি জাহেদুল ইসলাম প্রমূখ।
অন্যদিকে বিশেষ অতিথিতে উপস্থিত ছিলেন, সাবেক কমান্ডার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মো: কাজী মাহাবুবুর রহমান, বীরমুক্তিযোদ্ধা মো: মুজিবর রহমান, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আইয়ূব আলী প্রমূখ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6145180172094001657

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item