সৈয়দপুরে শরীরে ইনজেকশনের সিরিঞ্জে বিষ ঢুকিয়ে শিশু পূত্রকে হত্যার চেষ্টায় সৎ পিতা গ্রেফতার


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি:
 সৈয়দপুরে ইনজেকশনের মাধ্যমে শরীরে বিষ প্রয়োগ করে আড়াই বছরের শিশুপুত্র হত্যার চেষ্টাকারী সৎ পিতা লিটন আহমেদকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। শিশুপুত্র আরাফাত বর্তমানে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত মঙ্গলবার বাঙ্গালীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়ার হাজিপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ রাতেই পাষন্ড সৎপিতা লিটনকে বাঙ্গালীপুর ডাঙ্গাপাড়া থেকে গ্রেফতার করে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, প্রায় দেড় বছর আগে ওই এলাকার স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী দুলালী পারভিনের (২১) সাথে পার্শ্ববর্তী বেলাইচন্ডী এলাকার দিনমজুর লিটনের সাথে বিয়ে হয়। বিয়ের পর দুলালীকে নিয়ে লিটন তার শ্বশুরবাড়ির পাশে বসবাস শুরু করে। কিছুদিন পর শিশুপুত্র আরাফাতকে নিয়ে ঝগড়া শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে। স্ত্রী দুলালী জানায় আমার সন্তান আমার কাছেই থাকবে, এমন শর্তে তার বিয়ে হয়। এরপরও পাষন্ড সৎপিতা লিটন সন্তান আরাফাতকে ভিন্ন কৌশলে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গত ২১ এপ্রিল বাজার থেকে বিষ ও একটি সিরিঞ্জ কিনে আনে। সুযোগ খুঁজতে থাকে ইনজেকশনের মাধ্যমে শরীরে বিষ প্রয়োগ করে আরাফাতকে হত্যার। গত মঙ্গলবার সকালে আরাফাতকে নিয়ে বাড়ির পিছনে পুকুরপাড়ে যায় সৎপিতা লিটন। আর সেখানেই সিরিঞ্জে বিষ ভরে ইনজেকশন পুশ করে আরাফাতের হাতের পেশীতে। দুপুরে শিশুপুত্র আরাফাত মারাত্মক অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। সেখানে চিকিৎসকরা তার চিকিৎসা দিলেও অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসকরা জানান, তার শরীরে মাত্রাতিরিক্ত বিষ ছেয়ে গেছে। তাকে বাঁচাতে রংপুরে রেফার্ড করা হয়েছে। এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ বাঙ্গালীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়ার হাজিপাড়ার বাড়ি থেকে মঙ্গলবার রাতে পাষন্ড সৎপিতা লিটনকে গ্রেফতার করে।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত সৎপিতা লিটন শিশুপুত্র আরাফাতকে ইনজেকশনের মাধ্যমে বিষ প্রয়োগে হত্যার চেষ্টার কথা স্বীকার করেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5414031576930110265

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item