৩ বছর পর সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

দিল নেওয়াজ আহ্বায়ক আসাদ ও ফিরোজ যুগ্ম আহ্বায়ক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

 গঠন করা কমিটির বিলুপ্তির তিন বছর পর আবারও সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে দিলনেওয়াজ খানকে আহ্বায়ক, মো. আসাদুল ইসলাম আসাদ এবং মো. মোস্তফা ফিরোজকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। গত ২৬ এপ্রিল বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ ওই কমিটি অনুমোদন দেন। 
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ম.ম. রেজাউল হক বিদ্যুৎ, মো. গোলজার হোসেন, মো. শহীদুল ইসলাম বাবু, স.ম. সাইদ রেজা, মো. আবু সাইদ বসুনিয়া, মো. মাসুদ রানা বিপ্লব, মো. ওলিয়ার রহমান আদর, এমএ কাওসার বিদ্যুৎ, মো. মোজাহারুল ইসলাম মোজা, মো. গোলাম রোবায়েত মিন্টু, মো. জাহাঙ্গীর মাতবর টোকেন, মো. মহিউদ্দিন মাহবুব রিপন, মো. সাজিদ আহমেদ, বিদ্যুৎ কুমার মজুমদার, মো. আমিনুল ইসলাম শাহিন, মো. কায়সার সিদ্দিকী গিপ্পু, মো. সালাউদ্দিন সরকার ও মো. আবু বিন আজাদ শাওন।
সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও মো. হারুনুর রশীদ স্বাক্ষরিত অনুমোদন পত্রে বলা হয়েছে আহ্বায়ক কমিটি গঠনের তারিখ হতে পরবর্তি ৯০ দিনের মধ্যে সকল ইউনিয়নের শাখার সম্মেলন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়।
এতে আরও বলা হয় কমিটির সকল কর্মকর্তা ও সদস্য নিষ্ঠার সাথে স্ব-স্ব দায়িত্ব পালন এবং সকলের প্রচেষ্টায় সংগঠনকে শক্তিশালী করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে ক্ষুধা-দারিদ্র, শোষন-বঞ্চনা ও দুর্নীতি মুক্তি উন্নত সমৃদ্ধ আধুনিক সমাজ এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগনকে ঐক্যবদ্ধ করতে নবগঠিত কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
জানতে চাইলে গঠিত কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক যথাক্রমে মো. দিলনেওয়াজ খাঁন, মো. আসাদুল ইসলাম ও মো. মোস্তফা ফিরোজ বলেন, তারা নির্ধারিত সময়ে উপজেলার সকল ইউনিয়ন কমিটির সম্মেলন করে উপজেলা কমিটি গঠন করতে কাজ করে যাবেন। এ জন্য তারা দলের সকলের কাছে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
উল্লেখ্য সৈয়দপুর জেলা যুবলীগের মেয়াদ শেষ হওয়ায় গত ২০১৫ সালের ৭ এপ্রিল মো. মোস্তাকুর রহমান বসুনিয়াকে আহ্বায়ক ও দিলনেওয়াজ খান, আসাদুল ইসলাম আসাদ, মো. মোস্তফা ফিরোজ ও স.ম সাইদ রেজাকে যুগ্ম আহ্বায়ক করে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। এ কমিটি ঘোষনার ৩ মাসের মাথায় জেলা কমিটির মর্যাদা বিলুপ্ত করে উল্লিখিতদের বহাল রেখে উপজেলা কমিটি গঠন করা হয়। সে সময় থেকে সংগঠনটি নেতাকর্মীরা বিভ্রান্তির মধ্যে পড়ে। ফলে সংগঠনটির কার্যক্রমে ভাটা পড়ে। অবশেষে গত ২৬ এপ্রিল সংগঠনকে শক্তিশালী করতে পুণরায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এদিকে সৈয়দপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠনের সংবাদে দলের সকলস্তরের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4808423005548397013

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item