রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা স্বাগতিক সৈয়দপুর ডিএসএ চ্যাম্পিয়ন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতায় স্বাগতিক সৈয়দপুর ডিএসএ চ্যাম্পিয়ন হয়েছে।আজআজ (রবিবার) বিকেলে সৈয়দপুর রেলওয়ে মাঠে ওই ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় টাইব্রেকারে স্বাগতিক সৈয়দপুর ডিএসএ ৪ - ৩  গোলে রাজশাহী ডিএসএকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
ফাইনাল খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে অমীমাংসিত থাকে। পরবর্তীতে অতিরিক্ত সময়ে কোন দলই গোল করতে না পারায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে সৈয়দপুর ৪ গোল এবং রাজশাহী ৩ গোল করে।
এ ফুটবল প্রতিযোগিতায় ম্যাচ অব সিরিজ হয়েছে রাজশাহী ডিএসএ’র ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় মো. এনায়েতুল্লাহ্ এবং ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে সৈয়দপুর ডিএসএ’র  গোলরক্ষক জাকারিয়া  টিটু।
ফাইনাল খেলাটিতে রেফারীর দায়িত্ব পালন করেন মো. ফেরদৌস আলম। সহকারী রেফারী ছিলেন কৃষ্ণ রায় ও দূর্গা রায় ।
ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেলওয়ে মহা-ব্যবস্থাপক (পশ্চিম) মো. মজিবর রহমান।
 এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেলওয়ের প্রধান প্রকৌশলী (পশ্চিম) মো. রমজান আলী।
ট্রফি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর রেলওয়ে কারখানা বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) ও সৈয়দপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার চেয়ারম্যান মুহাম্মদ কুদরত-ই-খুদা।
স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী ও বিভাগীয়  ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুহাম্মদ শফিকুর রহমান।
এ সময়  বিভাগীয় রেলওয়ে ম্যানেজার(ডিআরএম)  অসিম কুমার তালুকদার, সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার(এসআরপি) সিদ্দিকী তাঞ্জিলুর রহমানসহ অন্যান্য পশ্চিমাঞ্চলীয় রেলওয়ে অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
শেষে প্রধান অতিথি প্রতিযোগিতায় চ্যাম্পিয়র ও রানার্স-আপ দলের হাতে ট্রফি তুলে দেন।।
 উল্লেখ্য,পশ্চিমাঞ্চলীয় আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা গত ২৬ এপ্রিল শুরু হয়। এতে রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় রাজশাহী, লালমনিরহাট, পাকশী ও সৈয়দপুর ডিএসএ অংশ নেয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 8564510612692259039

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item