সৈয়দপুরে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার কর্তৃক পরিচালিত সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (সোমবার) বিকেলে শহরের কয়ানিজপাড়াস্থ কলেজ চত্বরে ওই  বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।
 বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমীন ও সানফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর সভাপতি সাংবাদিক আমিনুল হক।
  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি মো. মোখছেদুল মোমিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপদেষ্টা অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল বাসির মিয়া।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত)  মো. রফিকুল ইসলাম বাবু ও  সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, লায়ন আলহাজ্ব মো. আজমল সরকার, লায়ন কাজী মো. একরামুল হক ও  সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মো. আকতার হোসেন ফেকু প্রমূখ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কলেজে সহকারী অধ্যাপক মো. ফারুক আহমেদ ও সহকারি শিক্ষিকা মোছা. বিলকিছ বাণু।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৯০ ইভেন্টে কলেজের ৫’ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।
একই অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানটি থেকে পিইসি, জেএসসি, এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত  এবং প্রতিটি শ্রেণীর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে।  শেষে কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক,কলেজ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েলসহ শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।       

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7383684160058843216

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item