সৈয়দপুরে অসৎ উদ্দেশ্যে ছাত্রীর গলায় ছুরি ধরাসহ মুখ চেপে হত্যা চেষ্টার অভিযোগ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরের পল্লীতে এক ব্যক্তির বিরুদ্ধে অসৎ উদ্দেশ্যে এক মাদ্রাসা ছাত্রীর গলায় ছুরি ধরাসহ মুখ চেপে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ব্যক্তির নাম মো. মহাফিল (৩৫)। উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ মুন্সিপাড়া টহিরার পুল সংলগ্ন এলাকার মৃত. হোসেন আলী ছেলে সে। এ ঘটনায় গত রোববার (১৫ এপ্রিল) রাতে ওই মাদ্রাসা ছাত্রীর চাচা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
 থানায় দেয়া লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলি দোলাপাড়ার  মো. জুয়েল ইসলামের ছোট মেয়ে তাসমিরা ইয়াছমিন জুথি (১৩)। সে পশ্চিম বেলপুকুর মাঝাপাড়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীতে পড়ে। গত ১৩ এপ্রিল পহেলা বৈশাখের আগের দিন সে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুরে তাঁর নানার বাড়ি বেড়াতে যায়। সেখানে এক রাত যাপনের পর ১৪ এপ্রিল বিকেল আনুমানিক ৫টার দিকে সে নানা বাড়ি থেকে পায়ে হেঁটে নিজ বাড়িতে ফিরছিল। জমির আইল দিয়ে বাড়ি ফেরার পথে বিকেলে আনুানিক সাড়ে ৫ টার দিকে সে ধলাগাছ মুন্সিপাড়া টহিরার পুল সংলগ্ন এলাকায় পৌঁছে। এ সময় ওই ছাত্রীকে জমির আইল দিয়ে একাকী হেঁটে আসতে দেখে ওই এলাকার জনৈক মহাফিল (৩৫) অসৎ উদ্দেশ্যে তাঁর পথরোধ করে এবং গলায় ছুরি ধরে। এ সময় ওই ছাত্রীকে চিৎকার চেঁচামেচি করলে তাকে জবাই করে হত্যা করবে বলে হুমকি দেয় মহাফিল। এ অবস্থায় সে (ছাত্রী) প্রাণ ভয়ে কোন রকম কথাবার্তা কিংবা চিৎকার করার সাহস পর্যন্ত পায়নি। এ সময় ঘটনাস্থল থেকে খানিক দূরে অপরিচিত এক ব্যক্তিকে জমির পাশ দিয়ে যেতে দেখে মহাফিল ওই মাদ্রাসা ছাত্রীকে ছেড়ে দেয়। আর এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলবে বলে ভয়ভীতি প্রদর্শন করে। এ সময় ওই ছাত্রী ভয়ে দৌঁড়ে দ্রুত নিজ বাড়িতে পৌঁছে এবং ঘটনার বিষয়ে পরিবারের সদস্যদের বিস্তারিত খুলে বলে। পরদিন ওই ছাত্রীর পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখতে পান সেখানে অভিযুক্ত মহাফিলে বাড়ি। এছাড়াও ঘটনার শিকার ওই ছাত্রীর বর্ণনা ও ভাষ্যমতে মহাফিলই ঘটনার সাথে জড়িত বলে প্রতীয়মান হয়। পরবতীতে মহাফিলে বাড়িতে গিয়ে তার খোঁজখবর করলে সে বাড়িতে নেই বলে তাঁর স্ত্রী জানান। এ সময় তাঁর মুঠোফোন নম্বর নিয়ে কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়। অভিযুক্ত ব্যক্তি বাড়িতে না থাকা এবং মুঠোফোন বন্ধ করে রাখায় সে যে ওই ঘটনার সাথে জড়িত তা ছাত্রীর পরিবারের কাছে আরো জোড়ালো হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর চাচা সোহেল রানা গত রোববার রাতে সৈয়দপুর থানার একটি লিখিত অভিযোগ করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত মহাফিলের সাথে কয়েক দফা যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
ওই ছাত্রীর চাচার লিখিত অভিযোগ পাওয়ার প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা । তিনি জানান, অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 420303243262901948

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item