সৈয়দপুরে অগ্নিকান্ড ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নেরউত্তর সোনাখুলী ঘোনপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের ব্যক্তিগত উদ্যোগে আজ (রোববার) দুুপুরে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
 এ সময় রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারখানা শাখার যুগ্ম-সম্পাদক মো. ছালেহ উদ্দিন, সমাজসেবক মো. লোকমান, ইউপি সদস্য মো. নুরনবী সরকার, সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম টিটোসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ট্রাক ১টি, টিনের  বালতি ১টি, প্লাষ্টিকের বালতি ১টি, থালা, গামলা, বদনা, বাটি, গ্লাস, ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য সংখ্যা অনুযায়ী শাড়ি, লুঙ্গি, থ্রি-পিস, ছোট শিশুদের পোষাক, ১৫ কেজি চাল ও ১২ কেজি আলু। 
 উল্লেখ্য, গত ২১ মার্চ ভোরে নীলফামারীর সৈয়দপুরর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী ঘোনপাড়ায় এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়। এতে  ১৩ টি পরিবারের ৪৫টি টিন ও খড়ের ঘর, আসবাবপত্র, কাপড়-চোপড়, গরু-ছাগলসহ সর্বস্ব পুঁড়ে ছাঁই হয়ে যায়।
 ওই দিনই আগুনের খবর পেয়েই সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. হেলাল চৌধুরী ঘটনাস্থলে ছুঁটে যান। এ দিন তাৎক্ষনিকভাবে উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারদের মধ্যে নগদ ৩ হাজার টাকা, এক বান্ডিল ঢেউটিন, দুইটি কম্বল ও  চাল,ডাল, তেলসহ ২ বস্তা করে শুকনো খাবার  বিতরণ করা হয়। 

পুরোনো সংবাদ

নীলফামারী 6834170907330083538

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item