সৈয়দপুরে অপহরণ মামলার ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

তোফাজ্জল হোসেন  লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে অপহরণ মামলার ১৫ বছরের দন্ডপ্রাপ্ত পলাতক এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মো. আবিদ হোসেন (৩৫)।  মঙ্গলবার রাতে শহরের নতুন বাবুপাড়া এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে সৈয়দপুর থানা পুলিশ। ।
পুলিশ জানায়,গত ২০০৯ সালে দিনাজপুরের একটি আদালতে গ্রেফতারকৃত আবিদসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা হয়। এ মামলার ৩ আসামীর বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হওয়ায় প্রত্যেককে ১৪ বছর সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ১ বছর করে কারাদন্ড দেওয়া হয়। দন্ডপ্রাপ্তরা হলো  সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া এলাকার মুন্নার ছেলে আবিদ হোসেন (৩৫) ছাড়াও মো. মিলন এবং মো. আবু সামাদ। মামলার পর থেকে আসামীরা পলাতক থাকে।
 সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ জানান, মামলার রায়ের পর থেকে সে লালমনিরহাটে অবস্থান করছিল। পরে গোপন সংবাদে ভিত্তিতে তারা জানতে পারেন আসামী আবিদ হোসেন সোমবার থেকে সৈয়দপুরে  নতুন বাবুপাড়ার বাসায় অবস্থান করছে। আর ওই সংবাদেই তারা গত মঙ্গলবার অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। পরদিন তাকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।     

পুরোনো সংবাদ

নীলফামারী 6658371964285634215

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item