রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা,দ্বিতীয় দিনে জয় পেয়েছে সৈয়দপুর ও রাজশাহী

  তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  সৈয়দপুরে রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতার দ্বিতীয় দিনে গতকাল শুক্রবার দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) ব্যবস্থাপনায় স্থানীয় রেলওয়ে মাঠে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
 বিকেলে তিনটায় প্রথম ম্যাচে রাজশাহী ডিএসএ বনাম লালমনিরহাট ডিএসএ পরস্পরের মুখোমুখি হয়। এতে রাজশাহী ডিএসএ ৩- ২ গোলে লালমনিরহাট ডিএসএ হারিয়ে জয় পেয়েছে। রাজশাহী ডিএসএ’র হ্যাট্টিক করে দলের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. এনায়েত। আর লালমনিরহাট ডিএসএ’র পক্ষে দুইটি গোল করেন ১৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. সোহাগ ও ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড়  মো. রাসেল।
 স্বাগতিক সৈয়দপুর ডিএসএ বনাম পাকশী ডিএসএ’র মধ্যকার দ্বিতীয় ম্যাচটি গোল শুন্যভাবে ড্র হয়।
সৈয়দপুর ডিএসএ দলের ম্যানেজারের দায়িত্বে রয়েছেন সৈয়দপুর রেলওয়ে কারখানার জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক প্রকৌশলী মুহাম্মদ রাশেদুল আমীন। আর সৈয়দপুর রেলওয়ে উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (এসএসএই) মো. তহিদুল ইসলাম দলের কোচের দায়িত্ব পালন করছেন ।
গতকালকের (শুক্রবার)  অনুষ্ঠিত দুইটি খেলাই পরিচালনা করেন রেফারি মো. ফেরদৌস আলম। আর সহকারি রেফারি হিসেবে মো. ফরিদ ও মো. সবুজ এবং মো. দেলোয়ার হোসেন মন্ডল ম্যাচ রেফারীর দায়িত্ব পালন করেন।
আজ (শনিবার) বিকেলে প্রতিযোগিতার তৃতীয় দিনেও দ্ইুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচটিতে পাকশী ডিএসএ বনাম লালমনিরহাট ডিএসএ এবং দ্বিতীয় খেলাটি সৈয়দপুর ডিএসএ বনাম  রাজশাহী ডিএসএ পরস্পরের মুখোমুখি হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1397731030781576163

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item