রংপুর নগরীর মেকুড়ায় ভুট্রা ক্ষেত থেকে পুতে রাখা লাশ উদ্ধার

হাজী মারুফ

 নিখোঁজের একদিন পর ভুট্টার ক্ষেত থেকে জুয়েল মিয়া (২৬) নামে এক ট্রলি চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত জুয়েল রংপুর মহানগরীর ৩৩নং ওয়ার্ডের মেকুরা মধ্যপাড়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। পেশায় সে ট্রাক্টর চালক ও বালু ব্যবসায়ী ছিলো।
শুক্রবার (২৭ এপ্রিল) সকালে ওই এলাকার ঘাঘট নদীর সংলগ্ন নয়ারঘাটের একটি ভুট্টা খেতের মধ্যে গর্ত করে মাথা পুঁতে রাখা মরদেহটি দেখতে পান এলাকাবাসী। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।  সকাল ৯টার দিকে গর্ত থেকে মরদেহ বের করলে এটি নিখোঁজ জুয়েলের মরদেহ বলে নিশ্চিত হওয়া যায়।
জুয়েলের স্বজন ও  স্থানীয় নারী কাউন্সিলর নাজমুন নাহার নাজমা বলেন, রাতের খাবার শেষে বৃহস্পতিবার রাত ৯টার দিকে জুয়েল বাড়ি থেকে তার মোটরসাইকেল নিয়ে বেরিয়ে যান। এরপর আর ফিরে আসেননি। সকালে পুতে রাখা লাশের খবর শোনার পর ঘটনাস্থলে গিয়ে জুয়েলের মরদেহ শনাক্ত করা হয়। এ ব্যাপারে রংপুর কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মুক্তারুল আলম বলেন, কী কারণে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে বা সংঘটিত হতে পারে তা খতিয়ে দেখা হচ্ছে। মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

পুরোনো সংবাদ

রংপুর 94208352165344090

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item