নীলফামারীতে ৫দিন ব্যাপী বিজিবির রংপুর রিজিয়ন ব্যাটানিয়নের ভারোত্তোলন প্রতিযোগীতার উদ্ধোধন


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ এপ্রিল॥
৫৬ বিজিবির নীলফামারী দারোয়ানীস্থ্য সদর দপ্তরে ৫দিন ব্যাপী শুরু হয়েছে উত্তর-পশ্চিম রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন ভারোত্তোলন প্রতিযোগীতা ২০১৮।

রবিবার সকাল ১০টায় এই প্রতিযোগীতার আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্ধোধন করেন  বিজিবি ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্ণেল শামছুল আরেফীন।

এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী ৫৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল কাজী আবুল কালাম আজাদ, ৫৬ বিজিবির অতিরিক্ত পরিচালক উপ-অধিনায়ক মেজর মিজানুর রহমান খাঁন, ঠাকুরগাঁও বর্ডার গার্ড হাসপাতালের মেডিকেল অফিসার মেজর এ এম জে নাসের মজুমদার, অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা,জুনিয়র কর্মকর্তা,পদবীধারী ও তালিকাভুক্ত বর্ডারগার্ড সদস্য অসামরিক কর্মচারীবৃন্দ এবং স্থানীয় সাংবাদিকবর্গ সহ প্রমুখ।

সংশ্লিষ্ট সুত্র জানায়, বিজিবির উত্তর-পশ্চিম রংপুর রিজিয়নের রাজশাহী, রংপুর, চাঁপাইগঞ্জ, পতœীতলা, লালমনিরহাট, নওগাঁ ,পঞ্চগড়, জয়পুরহাট, কুড়িগ্রাম, ফুলবাড়ি, দিনাজপুর, নীলফামারী, ঠাকুরগাঁও ও রংপুর সহ ১৫টি বর্ডার গার্ড ব্যাটালিয়নের প্রতিযোগীরা ভারোত্তোলপনা এই প্রতিযোগীতায় অংশ নিয়েছে। আগামী ১২ এপ্রিল বিকালে পুরস্কার বিতরনীর মধ্যে দিয়ে ৫দিন ব্যাপী এই প্রতিযোগীতার সমাপনী ঘটবে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উত্তর-পশ্চিম রংপুরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম।

পুরোনো সংবাদ

নীলফামারী 7207369918733460908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item