নীলফামারীর র‌্যাবের অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮এপ্রিল॥
অভিযান চালিয়ে ১৫৫ বোতল ফেন্সিডিল জব্দসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের সদস্যরা। গতকাল শনিবার (৭ এপ্রিল) রাতে দিনাজপুর শহরের সরকারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় হয়।
আটকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পর আজ রবিবার সকালের দিনাজপুর থানায় সোপর্দ করা হয়েছে। বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তি জানান র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন।
আটকৃতরা হলেন, লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার রাখালীয়া বাজার এলাকার মৃত তোফায়েল আহম্মেদের ছেলে মো. জাফর (২৬), দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার চাকাই মহল্লার আব্দুল বারেকের ছেলে মিলন (২৫) এবং নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম গ্রামের মৃত ওসমান গনির ছেলে রহিদুল ইসলাম (৩৪)।
র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের অধিনায়ক মোতাহার হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে শনিবার রাতে দিনাজপুর শহরের সরকারপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের একটি অভিযানিক দল। এসময় ওই তিন মাদক ব্যবসায়ীকে আটকসহ তাদের কাছ থেকে ১৫৫ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে নীলফামারী ক্যাম্পে নিয়ে আসা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া শেষে রবিবার সকালের দিকে দিনাজপুর থানা পুলিশে সোপর্দ করা হয়। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 906264656954501382

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item