এইচএসসি পরীক্ষা- মুঠোফোন সাথে রাখায় সৈয়দপুরে ৬ পরীক্ষার্থী বহিস্কার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 মুঠোফোন সাথে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করায় নীলফামারী সৈয়দপুরে এইচএসসি পরীক্ষার একটি কেন্দ্রের ৬ জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ কেন্দ্রে ইংরেজী - ১মপত্র বিষয়ের পরীক্ষায় ওই ৬ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়।
 কেন্দ্র সংশ্লিষ্ট সূত্র জানায়, এবারের এইচএসসি পরীক্ষা সৈয়দপুর উপজেলায় ৪টি পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে। কেন্দ্রগুলো হচ্ছে- সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজ ও সৈয়দপুর কলেজ। গতকাল বৃহস্পতিবার ছিল ইংরেজী ১মপত্র বিষয়ের পরীক্ষা। সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ কেন্দ্রে পরীক্ষা চলাকালে তল্লাশিকালে ৬ জন পরীক্ষার্থীর কাছে মুঠোফোন সেট পাওয়া যায়। পরে মুঠোফোন সাথে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের অপরাধে তাদের ৬ জনকে বহিস্কার করা হয়েছে।  বহিস্কৃত পরীক্ষার্থীরা সকলেই ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর কলেজের এক বিষয়ের পরীক্ষার্থী ছিল। ওই পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুজ্জামান জাহিদ ওই ৬ পরীক্ষার্থীকে বহিস্কার করেন।
 সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের কেন্দ্র সচিব অধ্যক্ষ ড. শাহ্ মো. আমির আলী আজাদ ৬ পরীক্ষার্থীকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4264769567397553977

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item