কোটা পদ্ধতি বহাল রাখার দাবীতে নীলফামারী ও ডোমারে মুক্তিযোদ্ধা ও সন্তাদের সমাবেশ ও মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১২এপ্রিল॥
  কোটা পদ্ধতি বহাল রাখার দাবীতে নীলফামারী ও জেলার ডোমার উপজেলায় মুক্তিযোদ্ধা ও  মুক্তিযোদ্ধার সন্তান ও শিক্ষার্থীরা সমাবেশ ও মানববন্ধন করেছে।  বৃস্পতিবার বিকাল চার টার দিকে ডোমার মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মানবন্ধন ও সমাবেশের আয়োজন করে। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবীর সভাপতিতে এসময় সাবেক কমান্ডার আব্দুল জব্বার, আমিনার রহমান, সহকারী কমান্ডার ইলিয়াছ হোসেন, জেলা সন্তান কমান্ডের আহবায়ক হাফিজুর রশীদ, যুগ্ন-আহবায়ক কামরুল ইসলাম, উপজেলা সন্তান কমান্ডের আহবায়ক আল-আমীন রহমান প্রমূখ বক্তব্য রাখেন।
অপর দিকে একই দাবিতে বেলা সাড়ে ১২টার দিকে জেলা শহরের চৌরঙ্গী মোড়ে সাধারণ শিক্ষার্থীর ব্যানারে ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সেখানে নীলফামারীর সমন্বয়ক আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষার্থী জয়দেব নন্দী, সাকিব হাসান প্রমূখ।
বক্তারা বলেন, সরকারি চাকুরিতে দেশে শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায় ও নারী কোটাসহ সকল কোটা বাতিল না করে তা সংস্কার করে কোটা ব্যবস্থা বহাল রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের প্রতি আহবান জানান। #



পুরোনো সংবাদ

নীলফামারী 446736607657964325

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item