দিনাজপুরের ফুলবাড়ী বালু ইজারাদারদের সাথে জরুরী বৈঠক

মেহেদী হসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

সরকারী ইজারাকৃত নির্ধারিত বালু মহাল ছাড়া যদি কেউ বালু উত্তোলন করে, তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে। দিনাজপুরের ফুলবাড়ীতে  শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এর কক্ষে বালু ইজারাদারদের সাথে এক জরুরী বৈঠকে অবৈধ বালু ব্যাবসায়ীদের উদ্যেশ্যে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরী তার বক্তবে এ কথা বলেন।

তিনি আরো বলেন উপজেলার দুইটি সারকারী নির্ধারীত বালু মহাল রয়েছে এর জন্য সরকারী যে রাস্তা  নির্ধারন করে দিয়েছে এর বাইরে ইজারাদার যতটুকু রাস্তা ব্যাবহার করবে  তা তাদের নিজ দায়ীত্বে করতে  হবে। এই বালু মহাল নিয়ে দির্ঘ দিন থেকে অবৈধ বালু উত্তোলনসহ নানা সমস্যার কথা প্রতিদিন অভিযোগ আসে তাই আজকের পরথেকে যদি কেউ সরকারী আইন কানুন ভঙ্গ করে বা অবৈধ ভাবে যেখানে সেখানে বালু উত্তোলন করে তার বিরুদ্ধে জরিমানাসহ কঠোর আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না।

 এ সময় বৈঠকে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবীব,শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী ,বালু মহাল ইজারাদার ইমু চৈৗধুরী, ইজারাদার মিন্টু ইসলাম প্রমুখ। এ সময় বিভিন্ন বালু পরিবহন মালিক, চালক ও বালু ব্যাবসায়ীগন উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 75465429015440090

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item