ফুলবাড়ীতে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

“সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা সবার জন্য সর্বত্র”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে এবং বাংলাদেশ ওয়ার্ল্ডভিশন (এডিপি) ও ব্যাসরকারী সংস্থা বেসিক এর সহযোগিতায়, শনিবার সকাল ১০টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিশ্ব স্বাস্থ্য দিবস পালনে এক র‌্যালি বের হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা আলহাজ্ব ড.নুরুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আবাসিক মেডিক্যাল অফিসার ড. সঞ্জয় কুমার গুপ্ত, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক জগদীশ চন্দ্র মহন্ত, বাংলাদেশ ওয়ার্ল্ডভিশন (এডিপি) এর স¦্যাস্থ প্রকল্প কর্মকর্তা যোশেব মার্ডী, বেসিক এর নির্বাহী পরিচালক শ্যামল চন্দ্র সরকার, নার্সিং সুপারভাইজার ভারপ্রাপ্ত সাহিদা বেগম, সিনিয়র স্টাফ নার্স লায়লা আরজুমান, আর এমপি ওয়েল ফেয়ার সোসাইটি এর মহা-সচিব গ্রাম্য ডাক্তার আমিনুল ইসলাম, ডা. রইস উদ্দিন খাঁন প্রমুখ।এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্স এর বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5488644571474943918

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item