ফুলবাড়ীতে সরকারী ড্রেন মাটি দিয়ে ভরাটে বাধাঁ প্রদান,কোদালের কোপে সাংবাদিক আহত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে কোদালের কোপে সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডল গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।
জানাগেছে, দিনাজপুরের ফুলবাড়ী এলুয়াড়ী ইউপির পানিকাটা গ্রামে বুধবার(৪ এপ্রিল) সকালে বাড়ীর পাশে সরকারি খননকৃত ড্রেন পাশের বাড়ীর মাহাবুর ও তার বাবা এবং তার ভাইয়েরা মাটি দিয়ে ভরাট করে। বিষয়টি সম্পর্কে সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডল জানতে চাইলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে অতর্কিত ভাবে কোদাল দিয়ে সাংবাদিক আনোয়ার সাদাত এর মাথায় আঘাত করে।এতে সে মারাত্মক ভাবে আহত হয়। এলাকাবাসী দ্রুত তাকে উদ্ধার করে  দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।
পরে এলাকাবাসী থানা পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করেন।
এ ব্যাপারে ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি নিজেই একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করেছি তিনি সুস্থ হলেই মামলা নিয়ে আসামিদের আটক করা হবে ।
অনলাইন নিউজ পোর্টাল টি টি নিউজের প্রকাশক ও সম্পাদক  এবং বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) এর রংপুর বিভাগীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও দৈনিক ডেস্টিনি দিনাজপুর জেলা প্রতিনিধি এবং ফুলবাড়ির উত্তর শিবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক, আহত সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডল হামলাকারীদের গ্রেফতারে পুলিশি তৎপরতার দাবী জানিয়েছেন। সেই সাথে বিভিন্ন  রাজনৈতিক ও সামাজিক সংগঠন এই ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1086345620006052599

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item