দিনাজপুর পল্লী বিদুৎ সমিতি ২-এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
”শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুর পল্লীবিদুৎ সমিতি ২-এর ২৩তম বার্ষীক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনাজপুর পল্লীবিদুৎ সমিতি ২-এর সদর দপ্তরে ফুলবাড়ীস্থ জয়নগরে সমিতির সকল সদস্য ও গ্রাহকদের নিয়ে এই বার্ষীক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর পল্লীবিদুৎ সমিতি ২-এর পরিচালনা বোর্ডের সভাপতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে পার্ববতীপুর জোনাল অফিসের ডিজিএম মজিবুল হক এর সঞালনায় সাধারন সভায় বক্তব্য রাখেন দিনাজপুর পল্লীবিদুৎ সমিতি ২-এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী সন্তোষ কুমার সাহা, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অবঃ) এর লিখিত বক্তব্য পাঠ করেন,সমিতির সহ-সভাপতি জনাব মোঃ কামরুজ্জামান,সহকারী জেনারেল ম্যানেজার শফিকুল ইসলাম, দিনাজপুর পল্লীবিদুৎ সমিতি ২-এর পরিচালনা বোর্ডের কোষাদক্ষ আলীমুর রাজী খন্দকার।

সভায় সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী সন্তোষ কুমার সাহা বলেন,১৯৯৩ সালে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের রেজিষ্ট্রেশনের মাধ্যমে গ্রামীন মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর শুভ সূচনা হয়। এই সমিতির মাধ্যমে ফেব্রুয়ারী ২০১৮ সাল পর্যন্ত ৪হাজার ৬শত ছাপান্ন কিলোমিটার লাইন নির্মাণ করে ২লক্ষ ৪০হাজার ৮শত ৭১টি বিভিন্ন শ্রেণীর সংযোগ প্রদান করা হয়েছে। যা গ্রামীন জনপদে মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন তথা কর্মসংস্থান বৃদ্ধিতে সহায়তা করছে। তিনি প্রত্যেক গ্রাহককে সময়মত বিদ্যুৎ বিল পরিশোধ করে সমিতির উন্নয়নে পাশে থাকার আহবান জানান। এসময় সমিতির ৬ উপজেলার পরিচালকগণ সমিতির উন্নয়ন ও শতভাগ বিদ্যুতায়নের জন্য সরকারের উদ্যোগকে স্বাগত জানিয়ে সমিতির উন্নয়নের চিত্র তুলে ধরেন।

এ সময় দিনাজপুর পল্লীবিদুৎ সমিতি ২-এর এজিএম প্রশাসন শহিদুল হক,ডিজিএম কারিগরী সুহেল আখতার,পরিচালনা বোর্ডের সচিব মমিনুল ইসলাম, পরিচালক আবু মুসা, খায়রুল আলম সরদার,আশরাফুজ্জামান, মতিউর রহমান, মহিলা পরিচালক রিফাতুন ফেরদৌস, মুন্নুজা বেগম, সুরাইয়া খাতুনসহ সমিতির সকল সদস্য ও গ্রাহকগন উপস্থিত ছিলেন।

শেষে সমিতির সম্মানিত পরিচালক বৃন্দ ও পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার সমিতির গ্রাহক পর্যায়ে নিয়মিত বিদুৎবিল পরিশোধকারী গ্রাহকদের লটারীর মাধ্যমে বিজয়ী গ্রাহকদের মাঝে সমিতির পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2603955363559930605

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item